PAK vs BAN: টস জিতলো বাংলাদেশ, শেষ ম্যাচে দুর্দান্ত পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান !! 1

PAK VS BAN: অস্ট্রেলিয়ায় মাটিতে অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপ জমে উঠেছে। সুপার ১২ এর শেষ ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে আজ, হাই প্রোফাইল ম্যাচে সামনাসামনি বাংলাদেশ ও পাকিস্তান, দুই দল ৫টি ম্যাচ খেলে ৪ পয়েন্ট অর্জন করেছে, যে দল জিতবে সেই দলের কাছে একটি শেষ সুযোগ থাকলেও থাকতে পারে সেমিফাইনাল খেলার, শেষ ম্যাচে ভারতের কাছে পরাজিত হয়েছে বাংলাদেশ এবং পাকিস্তান দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করেছে, দিনের শেষ খেলা ভারত ও জিম্বাবুয়ে ম্যাচেই বাঁকি দুই  সেমিফাইনালিস্ট কে কে তা বোঝা যাবে। সব মিলিয়ে কাল একটা জমজমাট রবিবার উপভোগ করবে ক্রিকেট প্রেমীরা।

PAK vs BAN, T20 Match, Pitch Report (পিচ রিপোর্ট)

পাকিস্তান বনাম বাংলাদেশের ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে অ্যাডিলেড ওভালে। এই মাঠের উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। এমনকি এই মাঠেই শেষ দুই ম্যাচে পেসারদের বেশ রমরমা দেখা গিয়েছে, আসা করা যাচ্ছে পেসাররায় বেশি সুবিধা ভোগ করবেন, এখানে সাধারণত অধিনায়কেরা টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়ে থাকেন, পিচ দ্বিতীয় ইনিংসে অনেকটা ব্যাটিং সহায়ক হয়ে উঠবে ফলে চেজ করে জেতাটা বেশ সহজ ই হবে। তাছাড়া এই ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকা নেদারল্যান্ডের বিরুদ্ধে একটি ম্যাচ খেলবে এই মাঠেই সুতরাং অনেক বেশি রানের আসা করা যায় এই পিচ থেকে, এছাড়া ছোট বাউন্ডারি ব্যাটসম্যানদের পক্ষে উপযুক্ত।

PAK vs BAN, T20 Match, Weather Report (আবহাওয়া রিপোর্ট)

রবিবার, পাকিস্তান বনাম বাংলাদেশের ম্যাচের সময়ে তাপমাত্রা মনোরম থাকবে ১৬ ডিগ্রি সেলসিয়াস , আদ্রতা থাকবে ৪৫ শতাংশ। খেলা চলাকালীন কোনো বৃষ্টি হওয়ার সম্ভবনা নেই, অর্থাৎ কাল দর্শকেরা ভালো একটি ম্যাচ উপভোগ করবে। ম্যাচের সময় মৃদু বাতাস প্রবাহিত হবে ঘন্টায় ১৩ কিমি বেগে।

টসের পর অধিনায়কদের বক্তব্য:

বাবর আজম (পাকিস্তান অধিনায়ক):

জয় সবসময় আপনাকে আত্মবিশ্বাস দেয়। হ্যারিস মোমেন্টাম সেট করেন তারপর ইফতিখার ও শাদাব তা শেষ করেন। আমরা এই ম্যাচের জন্য মুখিয়ে আছি। আমাদের একই দল আছে।

সাকিব আল হাসান (বাংলাদেশ অধিনায়ক):

আমরা প্রথমে ব্যাট করব। শুষ্ক উইকেট মনে হচ্ছে। বোর্ডে রান রাখুন এবং রক্ষা করুন। খেলার গুরুত্ব আমরা জানি। আমাদের ভালো খেলতে হবে। আমরা সবাই শান্ত। আমাদের তিনটি পরিবর্তন আছে।

পাকিস্তান বনাম বাংলাদেশ (PAK vs BAN XI)

পাকিস্তান প্রথম একাদশ (IND XI)

মোহাম্মদ রিজওয়ান (WK), বাবর আজম (C), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন আফ্রিদি

বাংলাদেশ প্রথম একাদশ (BAN XI)

নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (C), আফিফ হোসেন, নুরুল হাসান (WK), মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান

টস রিপোর্ট – (Pakistan vs Bangladesh Toss Report)

টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে

Leave a comment

Your email address will not be published.