PAK vs AFG: ম্যাচের পর পাক সমর্থকদের তুমুল পেটালো আফগান'রা, ঘটনার সূত্রপাতটা জানলে চমকে যাবেন !! দেখুন ভিডিও 1

PAK vs AFG: পরাজয়ের পর তোলপাড় সৃষ্টি হওয়া স্বাভাবিক। প্রায়ই ক্রিকেট বা অন্য যে কোন খেলায় এমনটা দেখা যায়। কিন্তু, এসবের মাঝে কোথায় গিয়ে থামতে হবে সেটা জানা উচিত। সীমা অতিক্রম করা সব সময়ই এড়ানো উচিত। কিন্তু, পাকিস্তানের বিপক্ষে হারের পর আফগানিস্তানের সমর্থকরা পুরোপুরি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। স্টেডিয়ামেই উপদ্রব সৃষ্টি করতে থাকেন। তারা এতটাই ক্ষিপ্ত হয়ে ওঠে যে তারা পাকিস্তানি সমর্থকদের ওপর হামলা চালায়। তারা তাদের লক্ষ্যবস্তু করতে শুরু করে এবং এটা করতে গিয়ে শারজাহ স্টেডিয়ামকেও ক্ষতিগ্রস্ত করতে দেখা যায়।

এটা স্পষ্ট যে প্রতিটি দাঙ্গার একটি কারণ আছে। আর, এর পেছনের কারণের সূত্রপাত ছিল মাঠের ঘটনার সঙ্গে। প্রকৃতপক্ষে, পাকিস্তান ও আফগানিস্তানের দলে মাঠে যাই ঘটুক না কেন, আফগানিস্তানের সমর্থকরা কোথাও না কোথাও পাকিস্তানিদের আক্রমণের ফল।

মাঠের ঘটনা কি আফগান ভক্তদের ক্ষোভের কারণ ছিল?

PAK vs AFG: ম্যাচের পর পাক সমর্থকদের তুমুল পেটালো আফগান'রা, ঘটনার সূত্রপাতটা জানলে চমকে যাবেন !! দেখুন ভিডিও 2

হয়তো অনেকেই ভাবছেন মাঠে এমন কী ঘটল, যার কারণে আফগান সমর্থকরা নিয়ন্ত্রণের বাইরে চলে গেলেন। অবশ্যই এর সূত্র লো স্কোরিং ম্যাচে হাই ভোল্টেজ ড্রামার সাথে সংযুক্ত থাকে। আফগান বোলার ও পাকিস্তানি খেলোয়াড় আসিফ আলীর মধ্যে যে অ্যাকশন থ্রিলার মাঠে দেখা গেছে, সেখান থেকেই এর শুরু। পরিস্থিতি এতটাই অনিয়ন্ত্রিত হয়ে উঠেছিল যে আসিফ আলি আফগান বোলারকে মারার জন্য ব্যাটও তুলেছিলেন। এখন তাদের খেলোয়াড়ের সাথে এমনটা হচ্ছে দেখে যে কোন দেশের ক্রিকেট ভক্তরা রাগ করবেন। এরপর, এই ম্যাচে আফগানদের হারটা কাটার ওপর নুনের ছিটে হিসেবে কাজ করে।

শোয়েব আখতার ভিডিও শেয়ার করেছেন

শোয়েব আখতার আফগান ভক্তদের দ্বারা সৃষ্ট অশান্তি এবং তারা যেভাবে পাকিস্তানিদের উপর হামলা করেছে তার ভিডিও শেয়ার করেছেন। এটাও লেখা আছে যে আফগানিস্তানকে যদি ক্রিকেটে এগিয়ে যেতে হয়, তাহলে এই ধরনের অপকর্ম এড়াতে হবে।

Leave a comment

Your email address will not be published.