সংসারে জোর অশান্তি সানিয়া মির্জা ও শোয়েব মালিকের মধ্যে, ঝামেলার কথা স্বীকার পাক ক্রিকেটারের 1

জাফনা কিংস তারকা শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ লঙ্কা প্রিমিয়ার লিগের ফাঁকে খোলামেলা কথোপকথনের জন্য বসেছিলেন। দুই প্রবীণ পাকিস্তানি ক্রিকেটার একে অপরের সম্পর্কে আকর্ষণীয় এবং মজার জিনিস প্রকাশ করেছেন। রিয়াজ ও মালিক ‘স্প্রে চ্যালেঞ্জ’-এ অংশ নেন। এর পাশাপাশি একে অপরকে নিয়ে নানা প্রশ্নের উত্তর দেন তারা। একটি মজার আড্ডার সময়, শোয়েব মালিক প্রকাশ করেছিলেন কেন ভারতীয় টেনিস তারকা এবং তার স্ত্রী সানিয়া মির্জা তার জন্য রান্না করতে পছন্দ করেন না।

Wasim opens up about future of Shoaib Malik, Wahab Riaz - SAMAA

আসলে, এই চ্যালেঞ্জের সময়, উভয় খেলোয়াড়কে জিজ্ঞাসা করা হয়েছিল যে খাবার নিয়ে বেশি অধৈর্য কে? এ প্রসঙ্গে শোয়েব মালিক বলেন, “এই প্রশ্নটি আমার স্ত্রীকে (সানিয়া মির্জা) করুন। তাহলে বিস্তারিত উত্তর পাবেন। সে কারণেই সে রান্না করতে জানে না এবং বাইরে থেকে অর্ডার দেয়, কারণ আমি খুব উচ্ছৃঙ্খল।” প্রশ্ন করা হলে দুই খেলোয়াড়ের মধ্যে কোনটি অলস? এতে রিয়াজের গায়ে জল ছিটিয়ে দেন শোয়েব মালিক। তিনি বলেছেন, “কারণ রিয়াজ একজন ফাস্ট বোলার, এবং তার প্রচুর শক্তি দরকার। হয়তো সে কারণেই সে অলস।”

Love across borders: The untold saga of Sania Mirza-Shoaib Malik love story

দুজনের মধ্যে নোংরা কিটব্যাগ রাখার জন্য শোয়েব মালিকও পাকিস্তান পেসারকে কৃতিত্ব দিয়েছেন। মালিক হেসে বললেন, “সে একজন অলরাউন্ডার। তিনি ব্যাটসম্যানদের চেয়ে বেশি ব্যাট বহন করেন।” ওয়াহাব বলে গেছেন যে মালিকের উভয়ের মধ্যে হাস্যরসের আরও ভাল জ্ঞান রয়েছে, কিন্তু যোগ করেছেন, “মাঝে মাঝে, তিনি কিছু বলেন, এবং তিনি হাসেন এবং কেউ উত্তর দেয় না।” যখন জিজ্ঞেস করা হয় কে সবচেয়ে বেশি খায়? তাই দুজনেই প্রকাশ করলেন যে মালিক দিনে ছয়বার খায়। ওয়াহাব রিয়াজ প্রকাশ করেছেন, “এমনকি সকাল ৩টায়, তার ঘরে ক্লাব স্যান্ডউইচ থাকবে।” এর জবাবে মালিক বলেন, “আমি দিনে ছয়বার খেতে পারি, তবে আমি অল্প খাবার গ্রহণ করি।” ওয়াহাব রিয়াজ শোয়েব মালিককে দুজনের মধ্যে বড় “পার্টি অ্যানিমাল” বলে অভিহিত করেছেন এবং প্রকাশ করেছেন যে এই বছর করাচিতে একটি পার্টি করার পরিকল্পনা কেন সফল হয়নি।

Leave a comment

Your email address will not be published.