চমক দেখালেন পাক বোলাররা, ভারতকে দুরমুশ করে বড় জয় পেল পাকিস্তান টিম 1

বদর মুনিরের (৫০) একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরির সাহায্যে ত্রিভুজাকার অন্ধ সিরিজের প্রথম ম্যাচে ভারতকে ৫৮ রানে হারিয়েছিল পাকিস্তান। ঢাকার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে খেলা প্রথম ম্যাচে ম্যাচের প্রথম ওভারেই পাকিস্তান তাদের প্রথম উইকেট হারিয়ে ফেলেছিল, তবে পাকিস্তান দল নির্ধারিত ২০ ওভারে জোর করে মোট ১৮৫ রান করতে সক্ষম হয়। বদর মুনির মাত্র ২৭ বলে তিনটি বাউন্ডারি এবং চারটি ছক্কার সাহায্যে ৫০ রান পূর্ণ করেন।

Pak vs Ind: Pakistan blind cricket team defeat India by 58 runs | - GeoSuper.tv

লক্ষ্য তাড়া করার সময়, ভারতীয় খেলোয়াড়রা ভালই শুরু করে, কিন্তু তারপরে তারা নিয়মিত বিরতিতে তাদের উইকেট হারায় এবং ভারতীয় দল ২০ ওভারে নয় উইকেটে ১২৭ রানে পৌঁছে যায়। পাকিস্তানের পক্ষে আনিস জাভেদ ৫.৩৩ এর ইকোনমি রেটে দুটি উইকেট নিয়েছিলেন এবং বদর মুনির তার অর্ধশতক ইনিংসের সাথে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন।

India set to face Pakistan in the final of the Blind Cricket World Cup

রবিবার ভারতের দ্বিতীয় ম্যাচটি স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে। সেরা দুটি দল আগামী ৮ এপ্রিল অনুষ্ঠিত ফাইনালের লড়াইয়ে একে অপরের মুখোমুখি হবে। এই টুর্নামেন্ট শুরুর আগে পিবিসিসির আধিকারিক বলেছিলেন যে পাকিস্তান দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের করোনার ভাইরাসের জন্য পরীক্ষা করা হয়েছিল, যেখানে সব নেতিবাচক ঘটনা এসেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *