ভিডিও: ৩৪ বছর বয়সে সাংঘাতিক ক্যাচ ধরলেন কোহলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোহলির ক্যাচ !! 1

টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরের জমে উঠেছে আজ ভারতীয় দল তাদের গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল জিম্বাবুয়ের বিরুদ্ধে টসে জিতে ভারত অধিনায়ক রোহিত শর্মা ব্যাটিং করা সিদ্ধান্ত নেন প্রথমেই আবার ছন্দের অভাব দেখা যায় রোহিত শর্মার ব্যাট থেকে নিজের উইকেট হারিয়ে ফেলেন পুল শর্ট মারতে গিয়ে দলের হাল সামলান লোকেশ রাহুল ৩৫ বলে ৫১ রানের ইনিংস খেলতে দেখা যায় লোকের রাহুলকে এছাড়া দলের হয়ে অর্ধশতরান করেছেন সূর্য কুমার যাদব যিনি মাত্র ২৫ বলে ৬১ রান করেছেন। তার সঙ্গে তিনি ছটি চার এবং চারটি ছক্কা হাকিয়েছেন ভারতীয় দল কুড়ি ওভার ব্যাটিং করে ১৮৪ রান বানাতে সক্ষম হয়েছে

দুর্দান্ত  ক্যাচ নিয়ে এমনই প্রতিক্রিয়া দিলেন বিরাট কোহলি

ভিডিও: ৩৪ বছর বয়সে সাংঘাতিক ক্যাচ ধরলেন কোহলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোহলির ক্যাচ !! 2
MELBOURNE, AUSTRALIA – NOVEMBER 06: Virat Kohli of India takes a catch to dismiss Wesley Madhevere of Zimbabwe for a duck during the ICC Men’s T20 World Cup match between India and Zimbabwe at Melbourne Cricket Ground on November 06, 2022 in Melbourne, Australia. (Photo by Daniel Pockett-ICC/ICC via Getty Images)

এই বড় লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের প্রথম বলেই পড়ে যায় জিম্বাবুয়ে দলের উইকেট। এই উইকেট নিয়ে বিরাট কোহলির প্রতিক্রিয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ব্যাটিং করতে এসে প্রথম বলেই উইকেট হারান জিম্বাবুয়ে ওপেনার মাধভেরা, ভুবির প্রথম বল তিনি সরাসরি কোহলির দিকে ঠেলে দেন এবং কোহলি সামনের দিকে ঝাঁপিয়ে দুর্দান্ত একটি ক্যাচ ধরেন। এই ক্যাচটি ধরে নিজেই বিস্মিত হয়েছিলেন তিনি। ক্যাচ ধরার পর সহকর্মীরা তাকে অভিনন্দন জানান এবং পুরো স্টেডিয়াম কোহলির নামের ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে।

ভারতীয় দলের সেমিফাইনাল ম্যাচ

ভিডিও: ৩৪ বছর বয়সে সাংঘাতিক ক্যাচ ধরলেন কোহলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোহলির ক্যাচ !! 3
MELBOURNE, AUSTRALIA – NOVEMBER 06: Virat Kohli of India celebrates taking a catch to dismiss Wesley Madhevere of Zimbabwe for a duck during the ICC Men’s T20 World Cup match between India and Zimbabwe at Melbourne Cricket Ground on November 06, 2022 in Melbourne, Australia. (Photo by Daniel Pockett-ICC/ICC via Getty Images)

ভারতীয় দল দ্বিতীয় গ্রুপের শীর্ষস্থানে তাদের গ্রুপ লীগের ম্যাচগুলি শেষ করেছে এর ফলে প্রথম গ্রুপের দ্বিতীয় দল অর্থাৎ ইংল্যান্ডের সাথে ভারতের সেমিফাইনাল খেলা হবে আগামী ১১ই নভেম্বর অ্যাডিলেটের মাঠে ভারত বনাম ইংল্যান্ড এর সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতীয় দল গ্রুপে চারটি ম্যাচ জিতে শীর্ষস্থান দখল করেছিল অন্যদিকে ইংল্যান্ড দল তিনটি ম্যাচ জিতেছে এবং একটি ম্যাচে বৃষ্টি পরিত্যক্ত হয়ে একটি পয়েন্ট সংগ্রহ করেছে। দুটি দল রীতি মতন টি-টোয়েন্টি ক্রিকেটে শক্তিশালী দল।

ভারত ও ইংল্যান্ড হেড টু হেড

ভিডিও: ৩৪ বছর বয়সে সাংঘাতিক ক্যাচ ধরলেন কোহলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোহলির ক্যাচ !! 4
LONDON, ENGLAND – JULY 12: Jasprit Bumrah of India celebrates bowling out Liam Livingstone of England with team mates Suryakumar Yadav and Ravindra Jadeja during the 1st Royal London Series One Day International between England and India at The Kia Oval on July 12, 2022 in London, England. (Photo by Visionhaus/Getty Images)

ভারত এবং ইংল্যান্ড টি-টোয়েন্টি ক্রিকেটে মোট ২২ বার সামনাসামনি হয়েছে যেখানে ভারতীয় দল ১২ বার এবং ইংল্যান্ড দল ১০ বার জিততে সক্ষম হয়েছে এবং বিশ্বকাপের মঞ্চে তিনবার দুই দল সামনাসামনি হয়েছে। যেখানে ভারতীয় দল দুইবার পরাস্ত করেছে ইংল্যান্ড দলকে, শেষবার ভারতীয় দল ইংল্যান্ডের মুখোমুখি হয়েছিল বিশ্বকাপের মঞ্চে ২০১২ সালে তখন ভারতীয় দল ৯০ রানে ইংল্যান্ড দলকে হারিয়েছিল।

Leave a comment

Your email address will not be published.