একবার এই বলিউড অভিনেতার পিঠ বাঁচিয়েছিলেন সানিয়া মির্জা, খোলসা করলেন অভিনেতা নিজেই !! 1

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) বিশ্বে অন্যতম এক সেরা প্রতিভা, তিনি ভারতকে টেনিসের মঞ্চে অনেকটা গর্বিত করেছেন, তিনি পাকিস্তান দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের (Shoaib Malik) সঙ্গে ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন, তবে তাদের এই ১২ বছরের সম্পর্কে আস্তে আস্তে ফাটল ধরতে দেখা যাচ্ছে, সূত্রের খব অনুযায়ী দুজনে বিচ্ছেদের পথে হাঁটছেন, তবে সানিয়া মির্জা নিজে একজন বড় মাপের সেলিব্রিটি এবং তিনি বিষ শতকে অনেকের ক্রাশ ছিলেন, অনেক গুঞ্জন ও শোনা গিয়ে ছিলো তাকে নিয়ে কিন্তু সব কিছু পেরিয়ে তিনি একজন সফল টেনিস তারকা, তবে সানিয়ার জন্যই একবার পিঠ বেঁচেছিলো বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan)। সে কথা তিনি নিজেই জানালেন।

সানিয়া মির্জার সাথে প্রথম আলাপ

Varun Dhawan
Varun Dhawan

বিখ্যাত প্রোডিউসার ডেভিড ধাওয়ানের পুত্র হলেন বরুণ ধাওয়ান যিনি ইতিমধ্যে বলিউডে নিজের ছাপ ফেলেছেন। একবার স্ক্রিনে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছিলেন সানিয়া মির্জা। বরুণ ধাওয়ান এবং সানিয়া মির্জা একটি এড শুটে দেখা করেছিলেন। এই সম্পর্কে বরুণ জানিয়েছেন, “আমি একটি প্রোডাকশন হাউসে ইন্টার্ন করছিলাম এবং আমরা একটি বিজ্ঞাপনে কাজ করছিলাম যেখানে সানিয়া মির্জার সাথে দেখা হয়েছিল। তখন, সানিয়া আমার কাছে আপেল চেয়েছিল এবং আমি আপেল নিয়ে যখন আসি তখন সানিয়ার মা (নাসিমা মির্জা) আমাকে থামিয়ে দেন এবং জিজ্ঞাসা করেন আমি কোথায় যাচ্ছি, আমি উত্তরে বললাম এই আপেল গুলো সানিয়ার জন্য আমি ওকে দিতে যাচ্ছি। তবে ওদিন আমি সানিয়া কে সম্মান দেইনি কারণ উনি আমার ক্রাশ ছিলেন, তখন সানিয়ার মা আমাকে জানান যে তিনি আপেল খান না, আর তখনই আমি লজ্জায় পরে যাই।”

পিঠ বাঁচান সানিয়া নিজেই

Sania Mirza
Sania Mirza

তবে এই ঘটনার পর আবার সানিয়া মির্জাই তাকে বাঁচিয়েছিলেন, বরুণ ধাওয়ান এই সম্পর্কে আরও বলেন, “আমি রিতিমতন ততলাচ্ছিলাম তার (সানিয়া মির্জা) মায়ের সামনে, তবে তখনই ওখানে সানিয়া চলে আসেন এবং তিনি নিজেই বলেন যে এই অপেলগুলি তিনিই আমাকে আনতে বলেছিলেন। এবং আমি এর পরে খুব স্বস্তি বোধ করি।”

ভেদিয়া প্রচারে বরুণ ধাওয়ান

Varun Dhawan
Varun Dhawan

বরুণ তার আসন্ন এবং বহুল প্রত্যাশিত সিনেমা ‘ভেদিয়া’ প্রচার করতে এসেছিলেন যেটি আগামী ২৫ শে নভেম্বর প্রকাশিত হবে। রি একটি হরর ফিল্ম, এর আগে বরুণ স্ত্রী এবং রুহি দুটি সিনেমাতে অভিনয় করেছেন।

Leave a comment

Your email address will not be published.