আবারও এক নম্বরে বিরাট কোহলি, এই বিষয়ের জন্য পেলেন বড় কৃতিত্ব 1

টিম ইন্ডিয়ার টেস্ট অধিনায়ক বিরাট কোহলি গত কয়েক মাসে অনেক উত্থান-পতন দেখেছেন। আরসিবি এবং টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার পরে, তাকে ওডিআই দলের অধিনায়কের পদ থেকেও সরিয়ে দেওয়া হয়েছে, তবে এই কঠিন পরিস্থিতিতেও তার জন্য একটি খুশির খবর বেরিয়ে এসেছে। টুইটার ইন্ডিয়া আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে বিরাট কোহলির একটি টুইট এই বছরের সবচেয়ে পছন্দের টুইট হয়েছে।

Anushka Sharma-Virat Kohli's fans ask his sister who Vamika looks like, here's what she said | Bollywood - Hindustan Times

বিরাট কোহলি এই বছরের ১১ জানুয়ারী টুইটার এর মাধ্যমে তার কন্যা ভামিকার জন্মের কথা সবাইকে জানিয়েছিলেন এবং বছরের শেষ নাগাদ তার টুইটটি ২০২১ সালের সবচেয়ে বেশি পছন্দের টুইট হয়ে উঠেছে। বর্তমানে প্রায় ৫ লাখ ৪০ হাজার মানুষ এই টুইটটি লাইক করেছেন, যেখানে প্রায় ৬০ হাজার মানুষ এই টুইটটি লিখে এবং না লিখে রিটুইট করেছেন।

https://twitter.com/imVkohli/status/1348580955594768385/photo/1

 

বিরাট কোহলি এই টুইটে দুটি ছবি আপলোড করেছেন, যেখানে তিনি কন্যা ভামিকার জন্মের কথা জানিয়েছেন এবং লিখেছেন, ‘আমরা দুজনেই জানাতে পেরে খুশি যে আজ বিকেলে আমাদের এখানে একটি কন্যা রয়েছে। আমরা আপনার ভালবাসা এবং শুভ কামনার জন্য গভীরভাবে কৃতজ্ঞ। অনুষ্কা এবং মেয়ে দুজনেই ভালো করছেন এবং আমরা ভাগ্যবান যে আমরা এই জীবনের এই অধ্যায়টি অনুভব করতে পেরেছি। আমরা জানি আপনি বুঝতে পারবেন যে এই সময়ে আমাদের কিছু গোপনীয়তা প্রয়োজন।”

Leave a comment

Your email address will not be published.