আবারও ক্রিকেট বিশ্বে এল ছয়-ছক্কার মধুর স্মৃতি, এই ক্রিকেটার যোগ দিলেন কিংবদন্তীদের তালিকায় 1

শুক্রবার ইউরোপীয় ক্রিকেট সিরিজে ইতিহাস গড়লেন আরিথরন বশীকরন। কোলন চ্যালেঞ্জারদের বিপক্ষে খেলতে গিয়ে ইসিএস টি ১০ টুর্নামেন্টে ছয় বলে ছক্কা মেরেছিলেন আরিথরন বশীকরণ। ৩৪ বছর বয়সী বশীকরন বায়ার উর্দিগেন বুস্টারদের হয়ে খেলে এটি করেছিলেন। এটির সাহায্যে তিনি সেই বিশেষ তালিকায় যোগ দিয়েছেন, যিনি ছয় বলে ছয়টি ছক্কা মারেন।

ARS vs BUB Dream11 prediction, get playing XI and ECS T10 Krefeld 2021  fantasy team tips

ম্যাচের পঞ্চম ওভারে আয়ুষ শর্মার ওভারে আরিথরন বশীকরণ ছক্কা হাঁকান। তার ওভারে, মাঠের চারদিকে শট ফেলে তিনি ৩৬ রান করেছিলেন। তিনি কোলন চ্যালেঞ্জারদের বিরুদ্ধে ২৫ বলে ৬১ রান করেছিলেন। তিনি নিজের ইনিংসে সাতটি ছক্কা এবং ৩টি চার মেরেছিলেন। অষ্টম ওভারে শ্রীনিবাস নরেশ কুমারের বলে আউট হন বশীকরন। ঝড়ো ইনিংসের কারণে দলকে জিতিয়েছিলেন বশীকরন।

অরিথারান বশীকরনের দ্রুত ইনিংস তার দলকে ১০ ওভারে আট উইকেট হারিয়ে ১১৫ রান করতে সহায়তা করেছিল। তার ঝড়ো ইনিংসের জন্য, বশীকরন ইসিএস টি১০ এর সর্বাধিক রান সংগ্রহকারীদের তালিকায় সপ্তম অবস্থান থেকে তৃতীয় অবস্থানে চলে এসেছেন। টুর্নামেন্টে তিনি এখনও পর্যন্ত সাত ম্যাচে ১৬১ রান করেছেন। এই সময়ে, তার স্ট্রাইক রেট ১৮০ হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের দুর্দান্ত অলরাউন্ডার গ্যারি সোবার্স, রবি শাস্ত্রী, যুবরাজ সিং, হার্শেল গিবস, জর্ডান ক্লার্ক, কাইরন পোলার্ড এবং রবীন্দ্র জাদেজা এক ওভারের ছয়টি ছক্কার মধ্যে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *