টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করল ওমান, দলে রয়েছে এই বিশেষ চমক 1

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ এর সহ-আয়োজক ওমান তার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। অভিজ্ঞ খেলোয়াড়দের ওমানের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। বিশেষ বিষয় হল এই দলের অনেক খেলোয়াড় সম্প্রতি মুম্বইয়ের বিপক্ষে সীমিত ওভারের সিরিজেও খেলেছেন। দলের নেতৃত্বে থাকবেন অভিজ্ঞ জীশান মাকসুদ এবং বিশেষ বিষয় হলো অনভিজ্ঞ খেলোয়াড়দের দলে অন্তর্ভুক্ত করা হয়নি। এই খেলোয়াড়রা ২০১৯ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে বাছাইপর্বের টুর্নামেন্টে ওমানকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে সাহায্য করেছিল।

Oman prepares for cricket's restart - Emerging Cricket

২০১৬ সালে টি -টোয়েন্টি ক্রিকেটে শীর্ষ স্তরের স্বাদ পেয়েছিল ওমান। তারা ভারতে টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে জায়গা করে নিতে সফল হন। এবার তারা আরও ভালো মাঠে যেতে পছন্দ করবে। তারা আশাবাদী যে তারা গ্রুপ বি -তে সেরা দুই দলে জায়গা করে নিতে পারবে। গ্রুপ বি তে আছে বাংলাদেশ, স্কটল্যান্ড এবং পাপুয়া নিউ গিনি। ঘরোয়া পরিস্থিতি ওমানের জন্য থাকবে, তাই তাদের সামান্য সুবিধা হতে পারে। চ্যালেঞ্জের কথা বললে, বাংলাদেশের দল এই মুহূর্তে খুব ভালো খেলছে, তাই এই দলটি ওমানকে চ্যালেঞ্জ করবে বলে আশা করা যায়।

টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওমানের দল –  জীশান মাকসুদ (ক্যাপ্টেন), আকিব ইলিয়াস, জতিন্দর সিং, খাওয়ার আলী, মহম্মদ নাইম, আয়ান খান, সুরজ কুমার, সন্দীপ গৌদ, নেস্টর ধাম্বা, কলিমুল্লাহ, বিলাল খান, নাসিম খুশি, সুফিয়ান মেহমুদ, ফয়েজ বাট, খুররাম খান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *