জাতীয় দলে সূর্যকুমার যাদবের নির্বাচনের পর ভাইরাল নির্বাচকের পুরনো কমেন্ট, কি এমন বলেছিলেন তিনি? 1

২০২০ সালের আইপিএলে দুর্দান্ত ব্যাটিংয়ের ভিত্তিতে মুম্বই ইন্ডিয়ান্স দলকে অনেক ম্যাচ জিতিয়েছিলেন সূর্য কুমার যাদব। সেই সঙ্গে মুম্বইকে শিরোপা জয়লাভেও সাহায্য করেছিল সূর্যকুমার যাদব। অবশেষে তার কঠোর পরিশ্রমের ফল পেলেন তিনি, জাতীয় নির্বাচকরা তাকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ-ম্যাচের টি-২০ জন্য সুযোগ দিয়েছেন। জাতীয় দলে জায়গা পেলেন সূর্যকুমার, প্রথমবারের মতো টিম ইন্ডিয়ায় যোগ দেবেন তিনি। ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফরম্যান্স করে আসা সূর্যকুমার গত বছর অস্ট্রেলিয়া সফরকারী দলে যোগ দেবেন বলে আশা করা হয়েছিল, কিন্তু তখনও তাকে নির্বাচন করা হয়নি। এখন তার দলে নির্বাচনের পরে বর্তমান নির্বাচক আবে কুরুভিলার পুরনো কমেন্ট ভাইরাল হয়েছে।

Image result for suryakumar yadav

গত বছর তিনি এই মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন, “সূর্যকুমারের সময় আসবে।” তখন কুরুভিলা সম্ভবত ইঙ্গিত দিয়েছিলেন যে সূর্যকুমার অস্ট্রেলিয়া সফরে দলে জায়গা পেলেন না, তবে সবসময় তা ঘটবে না এবং সেই দিনটি খুব বেশি দূরে নেই যখন তিনি দলে জায়গা পাবেন। নির্বাচকের এই কথা ২-৩ মাসের মধ্যেই সত্যি হয়ে গেল।

suryakumar yadav abey kuruvilla

মুম্বইয়ের ৩০ বছর বয়সী এই ব্যাটসম্যান আইপিএলে এবং ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। রঞ্জি ট্রফি এবং অন্যান্য ঘরোয়া টুর্নামেন্টে মুম্বইয়ের নেতৃত্বদানকারী সূর্যকুমার এখন পর্যন্ত ৭৭ টি প্রথম শ্রেণির ম্যাচে ৫৩২৬ রান করেছেন। কিছু প্রাক্তন ভারতীয় ক্রিকেটারও সূর্যকুমারের নির্বাচনের জন্য আনন্দ প্রকাশ করেছেন। অফ স্পিনার হরভজন সিং টুইট করেছেন, “খুব ভাল। সূর্যকুমার অবশেষে ভারতীয় দলে জায়গা পেলেন। শুভ কামনা।”

এছাড়াও প্রাক্তন ফাস্ট বোলার ইরফান পাঠান টুইট করেছেন, “অবশেষে সূর্যকুমারের অপেক্ষা শেষ। অভিনন্দন। ইশান কিশান ও রাহুল তেওয়াটিয়াকেও অভিনন্দন।” চার টেস্টের সিরিজ শেষ হওয়ার পর ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতকে পাঁচটি টি-২০ ম্যাচ সিরিজ খেলতে হবে। এর পর দুই দেশের মধ্যে ওয়ানডে সিরিজও হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *