রিপোর্ট: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই ২জন খেলোয়াড় পেতে পারেন সুযোগ

ভারত আর ইংল্যান্ডের মধ্যে ২৩ মার্চ থেকে পুণের মাঠে শুরু হতে চলা ৩ ম্যাচের একদিনের সিরিজের জন্য ভারতীয় দলের দ্রুতই ঘোষণা হতে পারে। কিন্তু এর মধ্যে খবর সামনে এসেছে যে এই ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ায় দুজন নতুন মুখ শামিল হতে পারেন।

জানিয়ে দিই যে এই দুজন তরুণ খেলোয়াড় আইপিএলে নিজেদের খেলায় সমস্ত দর্শকদের যথেষ্ট প্রভাবিত করেছিলেন, তবে এই খেলোয়াড়দের মধ্যে একজন ভারতের টি-২০ দলের অংশও। কিন্তু এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার ওয়ানডে দলে জায়গা পাননি, আর দ্বিতীয় খেলোয়াড় এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ডেবিউ করেননি। আশা রয়েছে যে এই দুজন খেলোয়াড়কে ১৮ সদস্যের দলে অবশ্যই শামিল করা হবে।

এই দুজনের মধ্যে একজন ক্রুণাল পাণ্ডিয়া, যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী একদিনের সিরিজে ভারতের হয়ে খেলতে পারেন। অন্যদিকে দ্বিতীয় খেলোয়াড় হলেন কর্ণাটকের তরুণ জোরে বোলার প্রসিদ্ধ কৃষ্ণা।

প্রসিদ্ধ কৃষ্ণার প্রদর্শনের দিকে দেওয়া যাক নজর

রিপোর্ট: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই ২জন খেলোয়াড় পেতে পারেন সুযোগ 1

প্রসিদ্ধ কৃষ্ণা ২০২০-২১ বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত বোলিংয়ে নির্বাচকদের যথেষ্ট প্রভাবিত করেছেন। প্রসিদ্ধ কৃষ্ণা বিজয় হাজারে ট্রফিতে ১৪টি উইকেট নিয়েছেন, এবং সমস্ত ব্যাটসম্যানদের নিজের আঁটোসাটো বোলিংয়ের ফাঁদে ফেলেছেন, যে কারণে তিনি যথেষ্ট কৃপণ বোলিং করেছেন। আশা রয়েছে যে প্রসিদ্ধ কৃষ্ণাকে ভারতের ১৮ সদস্যের দলে শামিল করা হবে।

তবে প্রসিদ্ধ কৃষ্ণা এখনও পর্যন্ত ভারতের হয়ে নিজের ডেবিউ করেননি, কিন্তু সম্ভব যে এবার তিনি টিম ইন্ডিয়ার হয়ে নিজের ডেবিউ করতে পারেন আর এতে ভারতের জোরে বোলিংয়ে আরও শক্তিশালী হবে। একজন তরুণ বোলার হিসেবে কৃষ্ণার জন্য টি-২০ বিশ্বকাপের আগে এটা একটা বড়ো সুযোগ যে তিনি এই সিরিজে ভালো প্রদর্শন করে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

ক্রুণাল পাণ্ডিয়া করেছেন যথেষ্ট প্রভাবিত

রিপোর্ট: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই ২জন খেলোয়াড় পেতে পারেন সুযোগ 2

এছাড়াও ক্রুণাল পাণ্ডিয়ার কথা বলা হলে তিনি বিজয় হাজারে ট্রফিতে নিজের বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও ভালো প্রদর্শন করেছেন। ক্রুণাল ব্যাট হাতে দুটি সেঞ্চুরি আর দুটি হাফসেঞ্চুরি করে বিজয় হাজারে ট্রফির এই মরশুমে ৩৮৮ রান করেছেন। অন্যদিকে বোলিংয়ে তিনি পাঁচটি ম্যাচে ৫টি উইকেটও নিয়েছেন। তবে ক্রুণাল ভারতের হয়ে ১৮টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। সেই সঙ্গে তার আন্তর্জাতিক ক্রিকেটরও যথেষ্ট ভালো অভিজ্ঞতা রয়েছে, কিন্তু তা সত্ত্বেও এই ওয়ানডে সিরিজ তার জন্য যথেষ্ট চ্যালেঞ্জিং হতে পারে, কারণ রবীন্দ্র জাদেজাও এখনও পর্যন্ত নিজের চোট থেকে সম্পূর্ণ সুস্থ হতে পারেননি। এই অবস্থায় ক্রুণালের কাছে সুযোগ থাকবে যে তিনি নিজের ভালো প্রদর্শনে ভারতের একদিনের দলে নিজের জায়গা পাকা করতে পারেন। ক্রুণাল পাণ্ডিয়ার প্রদর্শনের দিকে তাকালে টি-২০তে তিনি ১৮টি ম্যাচ খেলে ১৪টি উইকেট নিয়েছেন, সেই সঙ্গে তিনি ব্যাট হাতে ১২১ রানও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *