ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ খেলা হবে দর্শক ছাড়াই 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সময় দর্শকদের মাঠে খেলা দেখার অনুমতি দেওয়া হবে না। এএনআইয়ের খবরে বলা হয়েছে, বিসিসিআই এই সিদ্ধান্ত নিয়েছে। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি আগামী ২৩ মার্চ পুনেতে শুরু হবে। তবে তৃতীয় ওয়ানডে ম্যাচটি মুম্বইয়ে স্থানান্তরিত হবে কিনা তা এখনও ঠিক হয়নি। গত বছরের মার্চ মাসে করোনার কারণে লকডাউনের পরে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচ থেকে ৫০ শতাংশ দর্শক মাঠে নামার অনুমতি দেওয়া হয়েছিল।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ খেলা হবে দর্শক ছাড়াই 2

ভারত ও ইংল্যান্ড দল বর্তমানে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলছে, যার শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৪ মার্চ থেকে শুরু হবে। এ বিষয়ে বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, “করোনা পরিস্থিতি বিবেচনায় আমাদের মাঠে দর্শক থাকবে না।” তবে তৃতীয় ও শেষ ম্যাচটি মুম্বইয়ে স্থানান্তরিত হবে কিনা তা জানা যায়নি। আপাতত পুনেতেই হবে সব ম্যাচ। রাজ্যে কোভিড -১৯ মামলা ক্রমবর্ধমান হওয়ায় মহারাষ্ট্র সরকার শনিবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চালু রাখার অনুমতি দিয়েছে। ভারত ও ইংল্যান্ড ২৩ থেকে ২৮ মার্চ পর্যন্ত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ খেলা হবে দর্শক ছাড়াই 3

পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজটি চার ম্যাচের টেস্ট সিরিজ শেষ হওয়ার পরে দুই দলের মধ্যে খেলা হবে। টি- ২০ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় দল। সূর্যকুমার যাদব, ঈশান কিষান, রাহুল তেওয়াটিয়ার মতো তরুণ খেলোয়াড়দের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে চোটের কারণে টি- ২০ সিরিজ মিস করা বরুণ চক্রবর্তীকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। টেস্ট ম্যাচে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফরম্যান্স করা পেস বোলার ভুবনেশ্বর কুমার এবং ঋষভ পন্থ দলে ফিরেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *