বিরাট-রোহিত নন, টি২০ বিশ্বকাপে এই ক্রিকেটার হবেন ভারতের ম্যাচ উইনার, দাবি দীনেশ কার্তিকের 1

দীনেশ কার্তিক বিশ্বাস করেন যে টি -টোয়েন্টি বিশ্বকাপে হার্দিক পান্ডিয়ার ভূমিকা টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। তিনি বলেছিলেন যে তরুণ খেলোয়াড়দের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অভিজ্ঞতা আছে, ভারত আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপের শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। বিসিসিআইয়ের আয়োজনে ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অক্টোবর-নভেম্বর মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। স্টার স্পোর্টসের শো গেম প্ল্যানে দীনেশ কার্তিক বলেছেন, “হার্দিক সাম্প্রতিক সময়ে জাতীয় দল এবং মুম্বাই ইন্ডিয়ান্স উভয়ের জন্যই ফিনিশারের ভূমিকা পালন করেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজেও তিনি বোলিং করেছিলেন। এমন পরিস্থিতিতে তিনিই হবেন টিম ইন্ডিয়ার প্রধান খেলোয়াড়। তিনি বল এবং ব্যাট উভয় ক্ষেত্রেই অবদান রাখতে পারেন। তিনি ছয় নম্বরে ব্যাট করেন। ম্যাচ জেতার ক্ষমতা তার আছে।”

বিরাট-রোহিত নন, টি২০ বিশ্বকাপে এই ক্রিকেটার হবেন ভারতের ম্যাচ উইনার, দাবি দীনেশ কার্তিকের 2
India’s Hardik Pandya hits the ball for six runs during the one day international cricket match between India and Australia at the Sydney Cricket Ground in Sydney, Australia, Friday, Nov. 27, 2020. (AP Photo/Rick Rycroft)

দীনেশ কার্তিক হার্দিকের বোলিং সম্পর্কে বলেছিলেন যে, “তিনি বলের পাশাপাশি উপকারীও প্রমাণ করতে পারেন। তিনি 85-87 MPH তে বোলিং করতে পারেন। এর পাশাপাশি তিনি ধীর বলও ব্যবহার করতে পারেন। তিনি দেখিয়েছেন যে তিনি স্লো পিচে ভালো বোলিং করতে পারেন। এটা তাদের শক্তি। এর বাইরেও তিনি একজন দারুণ ফিল্ডার।”

বিরাট-রোহিত নন, টি২০ বিশ্বকাপে এই ক্রিকেটার হবেন ভারতের ম্যাচ উইনার, দাবি দীনেশ কার্তিকের 3

টিম ইন্ডিয়া সম্পর্কে কার্তিক বলেন, “দলটি শিরোপা জয়ের প্রায় ১৪ বছর হয়ে গেছে। এখন অনেকদিন হয়ে গেছে। আইপিএলের ১৪টি আসরও আয়োজন করা হয়েছে। এমন পরিস্থিতিতে টি -টোয়েন্টির ভালো অভিজ্ঞতা রয়েছে দলের। দলের প্রতিটি খেলোয়াড় ১৫০-২০০ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। বড় অনুষ্ঠানে, এটি তাদের অনেক সুবিধা দেবে। এটা দেখে আমি নিশ্চিত যে দলটি সেমিফাইনালে উঠবে।” ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে ভারত পাকিস্তানের মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *