বিরাট-রোহিত নন, এই ইংরেজ ক্রিকেটারকে সেরা সাদা বলের ক্রিকেটার বলে মনে করেন গৌতম গম্ভীর 1

প্রথমে বোলারদের দুর্দান্ত পারফর্মেন্স এবং তারপরে ওপেনার জস বাটলারের উদ্বোধনী ইনিংসের সুবাদে ইংল্যান্ড ভারতের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি আট উইকেটে জিতেছিল। এই ম্যাচে বাটলার মাত্র ৫২ বলে ৮৩ রান করেছিলেন এবং শেষ পর্যন্ত আউট হননি। বাটলার তার ইনিংসে পাঁচটি বাউন্ডারি এবং চারটি ছক্কা মারেন। বাটলার প্রথমে ডেভিড মালানের সাথে দ্বিতীয় উইকেটের জন্য ৫৮ রানের জুটি এবং পরে জনি বেয়ারস্টোর সাথে তৃতীয় উইকেটের জন্য ৭৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর এই ইনিংসটি দেখে অত্যন্ত মুগ্ধ হয়েছিলেন এবং তিনি ইংলিশ ব্যাটসম্যানের তীব্র প্রশংসা করেছিলেন।

Jos Buttler scores 83 not out as England beat India to take 2-1 lead in  five-match T20 series | Cricket News | Sky Sports

গৌতম গম্ভীর জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ইএসপিএন ক্রিকইনফো’ এর সাথে কথা বলতে গিয়ে বলেছেন, “জস বাটলার বর্তমানে রোহিত শর্মার পরে সাদা বলের ক্রিকেটে দ্বিতীয় সেরা খেলোয়াড়। ইয়ান বেল বলেছেন যে বাটলার সীমিত ওভারে ইংল্যান্ডের সেরা ব্যাটসম্যান তবে আমি বলতে চাই যে তিনি পুরো বিশ্বের সেরা সাদা বল খেলোয়াড়।তিনি যে আত্মবিশ্বাস নিয়ে ব্যাট করছেন, তা সত্যিই প্রশংসনীয়। বাটলারের বিভিন্ন ধরণের শট খেলার অপশন রয়েছে। আমি মনে করি না অন্য কোনও ব্যাটসম্যানের এত অনেক বিকল্প রয়েছে।”

Was confident to take him on': Jos Buttler on England's plan to  reverse-sweep Yuzvendra Chahal | Hindustan Times

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজে তিন ম্যাচের পরে ইংল্যান্ড সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। টিম ইন্ডিয়া বর্তমানে ‘ডু অর ডাই’ পরিস্থিতিতে রয়েছে, যেখানে আরও একটি পরাজয় তাদের সিরিজের জন্য ভারী পড়বে। ভারতের শীর্ষস্থানীয় ব্যাটসম্যানরা ঠিক মতো পারফর্মেন্স করতে পারছে না এটা এখন ভারতের জন্য উদ্বেগের বিষয়। প্রথম ব্যাটিংয়ের সময় ভারত দুটি ম্যাচ হেরেছিল, দলটি পাওয়ার প্লেতে সমস্যায় পড়েছিল, যা দলের চূড়ান্ত স্কোরকে প্রভাবিত করেছিল, এবং একজন ব্যাটসম্যান (যথাক্রমে শ্রেয়স আইয়ার এবং বিরাট কোহলি) উভয় ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *