বিরাট-রোহিত-বুমরাহ নন, এই তারকা ভারতীয় ক্রিকেটার হবেন টি২০ বিশ্বকাপের সেরা, দাবি ব্র্যাড হগের 1

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ ১৭ অক্টোবর থেকে শুরু হবে এবং এবার এই অনুষ্ঠানটি সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে যৌথভাবে অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপটি পাঁচ বছর পরে এবং এর আগে ২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত হয়েছিল। এই বছর টিম ইন্ডিয়া সেমিফাইনালে উঠেছে। এই বছর টিম ইন্ডিয়া অবশ্যই তাদের শিরোনাম খরা শেষ করতে চাইবে কারণ ২০১৩ সাল থেকে ভারত কোনও আইসিসির শিরোপা জেতেনি।

Team India squad for ODI series against England announced - The Week

এবার এই টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ টিম ইন্ডিয়া নিয়ে দুর্দান্ত ভবিষ্যদ্বাণী করেছেন। তিনি বলেছিলেন, “আমি মনে করি সূর্যকুমার যাদব অবশ্যই এই বিশ্বকাপ খেলতে চলেছেন। এবার বিরাট কোহলি রোহিত শর্মার সাথে উদ্বোধন করবেন এবং সুর্যকুমার যাদব থাকবেন যিনি তিন নম্বরে আসবেন।” হগ বলেছিলেন যে, “আমার ধারণা সূর্যকুমার তার খেলাটি উত্থাপন করেছেন। তিনিও অপ্রচলিত, তাই তিনি পা এবং বাইরে উভয় দিকের বিভিন্ন র‌্যাম্প শট খেলতে পারেন। তিনি বিরোধী বোলারকে আক্রমণ করতে পারেন এবং তার পা ব্যবহার করতে পারেন।”

Suryakumar Yadav, Prithvi Shaw to fly to England as replacements for Test  series

ব্র্যাড হগ তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময় বলেছিলেন, “আমার ধারণা সুর্যকুমার যাদব এই টুর্নামেন্টে আলাদা কিছু করতে চলেছেন। আমার বিশ্বাস তিনি এবার ভারতের হয়ে টুর্নামেন্ট গড়তে চলেছেন। সূর্যকুমার যাদব এবার ভারতের হয়ে বিশেষ খেলোয়াড় হতে চলেছেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি খেলোয়াড় হবেন যিনি দেখার যোগ্য হয়ে উঠবেন। আমার ধারণা সুর্যকুমার যাদব ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে সিরিজের খেলোয়াড় হতে চলেছেন।” সূর্যকুমার যাদব তার আত্মপ্রকাশের পরে আন্তর্জাতিক পর্যায়ে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *