দেশ নয়, টাকার জন্য খেলেন ভারতের এই তারকা ক্রিকেটার! টি টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বীকার করলেন 1

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া গত কয়েক বছরে সাফল্যের নতুন উচ্চতা অর্জন করেছেন। এর সবচেয়ে বড় কৃতিত্ব আইপিএলে যায় কারণ যদি তা দ্রুত ক্রিকেটের জন্য না হতো, তাহলে সম্ভবত হার্দিকের প্রতিভা কোথাও লুকিয়ে থাকত অথবা এই অবস্থান অর্জন করতে তার কিছুটা সময় লাগত। ইএসপিএন ক্রিকইনফোর সাথে একান্ত কথোপকথনে, হার্দিক পান্ডিয়া জীবনে কাজ করার পাশাপাশি অর্থের মূল্য সম্পর্কে বলেছেন এবং বলেছেন যে অর্থ উপার্জন এবং ভাল অর্থ উপার্জন করা কতটা গুরুত্বপূর্ণ। এর সাথে, তিনি আরও বলেছিলেন যে খেলোয়াড়রা কি সত্যিই বেশি অর্থের কারণে বিভ্রান্ত হয়?

Photos of Hardik Pandya spends quality time with son and wife | Cricket  News – India TV

আইপিএলে, পান্ডিয়াকে এর আগে মুম্বাই ১০ লাখ টাকায় কিনেছিল। কিন্তু ২০১৮ সালে, হার্দিককে মুম্বাই ১১ কোটি এবং তার বড় ভাই ক্রুণাল পান্ডিয়াকে ৯ কোটি টাকায় ধরে রেখেছিল। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, এত টাকা পাওয়ার পরও তিনি বেশ শান্ত ও সন্তুষ্ট ছিলেন। একবারে এত টাকা পেয়ে সে খুব একটা উত্তেজিত ছিল না। তিনি বলেছিলেন যে আমরা আগের মতই আছি, কিন্তু টাকার আগমনের সাথে সাথে জীবনে স্থিরতা আসে। এই সাক্ষাৎকারের সময় পান্ডিয়ার কাছে অনেক প্রশ্ন করা হয়েছিল। এই প্রশ্নগুলির মধ্যে একটি খুব গুরুত্বপূর্ণ ছিল এবং তা হল, আইপিএলে খেলোয়াড়রা যে অর্থ পায় তা কি খেলোয়াড়দের বিভ্রান্ত করে? এর বাইরে, খেলোয়াড়রা কি ভাবতে শুরু করে যে তাদের এখন নিলামে এত টাকা পাওয়া উচিত?

Hardik Pandya To Become A Dad - Bold Outline : India's leading Online  Lifestyle, Fashion & Travel Magazine.

এই প্রশ্নের জবাবে পান্ডিয়া বলেছিলেন যে জীবনে যখনই টাকা আসে, আপনার নিজেকে মাটিতে রাখা উচিত। তিনি আরও বলেন, “টাকা থাকা খুবই গুরুত্বপূর্ণ এবং এটি জীবন বদলে দেয়। আমি এর একটি বড় উদাহরণ। অন্যথায় আমি পেট্রোল পাম্পে কাজ করতাম। আমি ঠাট্টা করছি না। আমার জন্য আমার পরিবার আমার অগ্রাধিকার এবং আমি চাই নিশ্চিত করতে যে আমার পরিবার সুন্দর জীবন পায়। যখন একটি গ্রাম বা একটি ছোট শহর থেকে একটি ছেলে একটি বড় চুক্তি পায়, তখন সে তা নিজের জন্য রাখে না কিন্তু তার বাবা -মায়ের কথা চিন্তা করে। সে তার আত্মীয়দের দিকে তাকিয়ে থাকে। টাকা পরিবর্তন আনে। এবং এটি প্রেরণা দেয়। এটি একটি ভুল ধারণা যে টাকা নিয়ে কথা বলা উচিত নয়। আমি এই বিষয়ে বিশ্বাস করি না কারণ আপনি যদি নিজেকে একটি খেলাধুলার দিকে নিক্ষেপ করেন তাহলে অর্থেরও গুরুত্ব থাকা উচিত।আমি জানি না টাকা না থাকলে কতজন ক্রিকেট খেলবে।”

Leave a comment

Your email address will not be published.