কেবল ওপেনিং নয়, ভারতীয় দলে এই ভূমিকাও নিতে হবে রোহিত শর্মাকে, দাবি প্রাক্তন নির্বাচকের 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে পারফর্মেন্সের জন্য ভারত অনেক সমালোচনার মুখোমুখি হয়েছিল। সাউদাম্পটনে ভারতীয় ব্যাটসম্যানদের পারফর্মেন্স দুর্বল ছিল। ফাইনালে নিউজিল্যান্ড আট উইকেটে হারিয়েছে ভারতকে। রোহিত শর্মার কথা বললে, শুরুটা ভাল হওয়া সত্ত্বেও তিনি দীর্ঘ ইনিংস খেলতে পারেননি। রোহিত শর্মা টেস্ট ওপেনারে নিজের জায়গা সিমেন্ট করেছেন কিছু সময়ের জন্য। প্রাক্তন উইকেট কিপার ব্যাটসম্যান সাবা করিম চান রোহিতকে শুভমান গিল, পৃথ্বি শ এবং মায়াঙ্ক আগরওয়ালের মতো তরুণ ওপেনারদের পরামর্শদাতা করতে।

Will Rohit Sharma and Shubman Gill be long-term openers for Team India? |  Cricket News - Times of India

ইন্ডিয়া নিউজের সাথে কথা বলার সময় সাবা করিম বলেছিলেন, “আগামী সময়ে রোহিতকে নতুন ওপেনারদের পরামর্শদাতার ভূমিকা পালন করতে হবে। ব্যাটিংয়ের জন্য শর্তগুলি শক্ত এবং এখানে যদি উদ্বোধনী পার্টনারশিপ হয়, আপনি বড় স্কোর করার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম স্থাপন করেছেন।” তিনি আরও বলেছিলেন যে, “গত দেড় বছরে টিম ইন্ডিয়ায় রোহিত শর্মার বিভিন্ন ভূমিকা রয়েছে। আমি মনে করি তারা নেতাদের একটি মূল দল তৈরি করেছে যেখানে বিরাট কোহলি শীর্ষে আছেন এবং তারপরে সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে এবং তার পরে কারও নাম রোহিত শর্মা।”

He guided me to my first Test hundred': Mayank Agarwal wishes Hitman |  Cricket - Hindustan Times

লক্ষণীয় বিষয়, চোটের কারণে পুরো ইংল্যান্ড সফর থেকে বাদ পড়েছেন শুভমান গিল। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজে রোহিতের সাথে ইনিংসটি খুলবেন মায়াঙ্ক আগরওয়াল। মায়াঙ্ক ছাড়াও অভিমন্যু ইশ্বরন অন্য বিকল্প হিসাবে দলে উপস্থিত আছেন, যাকে মূল দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। কে এল রাহুলও একটি বিকল্প, তবে মিডিয়া রিপোর্ট অনুসারে, টিম ম্যানেজমেন্টকে মিডল অর্ডারে তাকে খেলাতে চায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *