ভালবাসা নয়, এই স্বার্থের জন্য বিয়ে করেছেন বীরেন্দ্র সেহওয়াগ, একই কাজ করেছেন কপিল দেবও 1

প্রতি সপ্তাহান্তে বিখ্যাত অতিথিরা ‘দ্য কপিল শর্মা শো’ তে উপস্থিত হন, যারা নিজেদের সাথে সম্পর্কিত অনেক গল্প নিয়ে আলোচনা করেন এবং অনেক রহস্যও উন্মোচিত হয়। এবার শনিবার প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ এবং মহম্মদ কাইফ কমেডিয়ান কপিল শর্মার শো -র অংশ হয়েছিলেন। বীরেন্দ্র সেহওয়াগ এর আগেও এই শোতে হাজির হয়েছিলেন, কিন্তু মহম্মদ কাইফ প্রথমবারের মতো শোয়ের অংশ হয়েছিলেন। শো চলাকালীন, কপিল শর্মা বীরেন্দ্র সেহওয়াগকে কটাক্ষ করে বলেছিলেন যে তিনি একবার বলেছিলেন যে ক্রিকেটার এবং তার সতীর্থ যুবরাজ সিং এবং হরভজন সিং তাদের ইংরেজী উন্নত করার জন্য তাদের নিজ নিজ স্ত্রীকে বিয়ে করেছিলেন।

Pics: Virender Sehwag, Harbhajan Singh at Yuvraj Singh-Hazel Keech's wedding  reception | Hindi Movie News - Times of India

কপিল শর্মা বলছেন যে বীরু ভাই আগে এসেছিলেন, তারপর বীরু ভাই খুব ভালো উত্তর দিলেন, বললেন – “দেখো, আমি বা ভাজ্জি বা যুবি, আমরা এই ধরনের মেয়েদের বিয়ে করেছি, যার কারণে আমাদের ইংরেজি উন্নত হতে পারে।”  এই কথা শেষ করার সাথে সাথে সেহওয়াগ বললেন – “হ্যাঁ, কপিল পাজিও তাদের মধ্যে একজন ছিলেন।” বীরেন্দ্র সেহওয়াগের এই কথা শুনে সবাই হাসতে লাগল। সেওয়াগ যখন একটি গান গেয়ে কাইফ এবং যুবরাজকে কটাক্ষ করেছিলেন।

Romi Bhatia (Kapil Dev's Wife) Wiki, Age, Husband, Children, Family,  Biography & More – WikiBio

কপিল দেব রুমি দেবকে বিয়ে করেছেন। সেহওয়াগ আরতি আহলাওয়াতকে বিয়ে করেছেন। দুজনেই ২০০৪ সালে বিয়ে করেছিলেন। সেহওয়াগ ক্রিকেটে অভিষেকের মাত্র তিন বছর পর আরতিকে বিয়ে করেন। একই সময়ে, হরভজন সিং অভিনেত্রী গীতা বসরা এবং যুবরাজ সিং অভিনেত্রী হ্যাজেল কিচকে বিয়ে করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *