বাবর-শাহীন নন, এই তারকা বিবেচিত হলেন এবারের পাকিস্তান সুপার লিগের সেরা অধিনায়ক 1

পাকিস্তান সুপার লিগের (PSL) ৭-এর অধিনায়ক মনোনীত হয়েছেন মুলতান সুলতানসের (Multan Sultans) মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan)। ধারাভাষ্য প্যানেলের বিশিষ্ট সদস্যদের দ্বারা পিএসএল দল নির্বাচন করা হয়। রিজওয়ান, যিনি প্লেয়ার অফ দ্য পিএসএল ৭ নির্বাচিত হয়েছেন, তিনি মুলতান সুলতানদের চারজন খেলোয়াড়ের একজন যাকে লিগের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে, তার সাথে অন্য তিনজন হলেন রাইলি রোসোউ (Rilee Rossouw), টিম ডেভিড (Tim David) এবং খুশদিল শাহ (Khusdil Shah)।

রিজওয়ান, যিনি প্লেয়ার অফ দ্য পিএসএল ৭ নির্বাচিত হয়েছেন

PSL 7: Fans back Mohammad Rizwan after getting dismissed for a duck against  Quetta Gladiators | - Geo.tv

লাহোর কালান্দার্স দলের চার খেলোয়াড়, যারা সুলতানদেরকে ৪২ রানে পরাজিত করে তাদের প্রথম শিরোপা জিতেছে, তাদেরও পিএসএল স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে, যার মধ্যে ফখর জামান (Fakhar Zaman), রশিদ খান (Rashid Khan), শাহীন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi) এবং জামান খান (Zaman Khan) রয়েছে। পেশোয়ার জালমির শোয়েব মালিক, ইসলামাবাদ ইউনাইটেডের শাদাব খান এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের নাসিম শাহ পিএসএল দলে অন্তর্ভুক্ত হয়েছেন।

পিএসএল 7 এর দলটি নিম্নরূপ-

PCB announces PSL 2021 team of the tournament; Mohammad Rizwan to lead the  side | CricketTimes.com

মহম্মদ রিজওয়ান (অধিনায়ক ও উইকেটকিপার), ফখর জামান, শোয়েব মালিক, শাদাব খান, রাইলি রোসোউ, টিম ডেভিড, খুশদিল শাহ, রশিদ খান, শাহীন শাহ আফ্রিদি, জামান খান, নাসিম শাহ এবং শান মাসুদ (১২তম খেলোয়াড়)।

Leave a comment

Your email address will not be published.