ওয়েম্বলিতে নয়, ঋষভ পন্থের করোনা সংক্রমণের পিছনে উঠে এসেছে এই বড় কারণ, ফাঁসতে পারে ইসিবি 1

টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে করোনার পজিটিভ পাওয়া গেছে বলে জল্পনা শুরু হয়েছে। পন্থ কীভাবে এই ভাইরাসের কবলে পড়েছিলেন তা নিয়ে সব ধরণের কথা বলা হচ্ছে। এটা বিশ্বাস করা হয় যে পন্থ ইউরো কাপ এবং উইম্বলডনের ম্যাচটি দেখতে গিয়েছিলেন এবং সেখান থেকে তিনি করোনায় আক্রান্ত হন। যাইহোক, ইতিমধ্যে, খবরটিও প্রকাশিত হচ্ছে যে পন্থ করোনার দ্বিতীয় ডোজ গ্রহণের আগে ডেন্টিস্টের কাছে গিয়েছিলেন এবং এই সময়ে তিনি এই মহামারীটি গ্রহণ করেছিলেন।

ENG vs IND | Rishabh Pant tests positive for COVID-19 | Cricket News – India TV

টাইমস অফ ইন্ডিয়ার সাথে আলাপকালে একটি সূত্র বলেছে, পন্থ ৫ ও ৬ জুলাই ডেন্টিস্টের কাছে গিয়েছিলেন এবং ক্লিনিক থেকে ভাইরাস সংক্রামিত হতে পারে। ১৯ জুলাই তাঁর দ্বিতীয় ডোজ ছিল। খবরে বলা হয়েছে, পন্থকে ৮ জুলাই করোনার পজিটিভ পাওয়া গিয়েছিল এবং তিনি গত ৮ দিন ধরে কোয়ারান্টিনে রয়েছেন। পন্থের পরের টেস্টটি ১৮ জুলাই অনুষ্ঠিত হবে, নেতিবাচক আসার পরেই তিনি ডারহামের দলে যোগ দিতে পারবেন। করোনাকে ইতিবাচক বলে প্রমাণিত হওয়ার পরে, ভক্তরা সোশ্যাল মিডিয়ায় পন্থের প্রতি আকৃষ্ট হন।

Rishabh Pant Coronavirus Positive: India's Cricketer Rishabh Pant Tested Positive for COVID-19: Reports

পন্থ ছাড়াও থ্রোডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গারানীকে করোনার পজিটিভও পাওয়া গিয়েছিল। দয়ানন্দের সাথে যোগাযোগের কারণে ঋদ্ধিমান সাহাকেও বিচ্ছিন্নভাবে রাখা হয়েছিল। পন্থ এবং সাহা কাউন্টি সিলেক্ট ইলেভেনের বিপক্ষে প্র্যাকটিস ম্যাচে অংশ নিতে পারবেন না। এই দুজনের অনুপস্থিতিতে কে এল রাহুলকে উইকেটকিপারের ভূমিকায় দেখা যাবে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি শুরু হবে ৪ আগস্ট থেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *