কোনো অভিনেত্রীর থেকে কম সুন্দরী নয় নীতিশ রানার স্ত্রী, ছবি দেখে উড়ে যাবে আপনার হুঁশ !! 1

ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা, নীতীশ রানা (Nitish Rana), আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে খেলার সময় আক্রমণাত্মক ব্যাটসম্যান হিসেবে নিজের চিহ্ন তৈরি করেছেন। মাঠে ফাস্ট বোলারদের অবস্থা খারাপ করা নীতীশ রানা নিজেই নিজের মন হারালেন সাঁচি মারওয়াহ নামের এক মেয়ের ওপর। সাঁচি মারওয়াহর সঙ্গে নীতীশ রানার প্রেম ফুলে ওঠে এবং পরে দুজনেই সাতপাকের বন্ধনে আবদ্ধ হন। নীতীশের স্ত্রীর কথা বলতে গেলে, তিনি সৌন্দর্যের দিক থেকে কোন অভিনেত্রীর চেয়ে কম নন।

নীতীশ রানা ও সাঁচির প্রেমের গল্প

ऐसा है दोनों के बीच रिश्ता

নীতীশ রানা এবং সাঁচি মারওয়াহ ১৯ ফেব্রুয়ারি ২০১৯-এ বিয়ে করেন। এর আগে প্রায় সাড়ে তিন বছর দুজনেই একে অপরকে ডেট করেছেন। নীতীশ একটি সাক্ষাত্কারে প্রকাশ করেছিলেন যে সাঁচি তাঁর থেকে দেড় বছরের বড়। এই সাক্ষাৎকারে তিনি তার প্রেমের গল্প থেকেও পর্দা সরিয়েছেন।

নীতীশ বলেছিলেন যে তাঁর ভাই এবং সাঁচির ভাই একে অপরের সাথে ফুটবল খেলতেন। সেই সঙ্গে ক্রিকেট অনুশীলন শেষ করে নীতীশও ফুটবল খেলতে যেতেন। মাঝে মাঝে সাঁচিও আসতেন সেখানে। সেখান থেকেই দুজনের মধ্যে প্রেমের সূত্রপাত।

নীতীশ রানার স্ত্রী পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার

Nitish wife

নীতীশ রানার কেরিয়ার সম্পর্কে সবাই জানেন, কিন্তু আমরা যদি সাঁচির কথা বলি, তাহলে তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার যিনি ২০১৫ থেকে তার কর্মজীবন শুরু করেন। তিনি আনসাল ইউনিভার্সিটি সুশান্ত স্কুল অফ ডিজাইন থেকে পড়াশোনা করেছেন। সাঁচি তার পেশায় অনেক নাম কুড়িয়েছেন। তিনি সাঁচি রানা ডিজাইন স্টুডিওর প্রতিষ্ঠাতাও। নীতীশ রানার স্ত্রী সাঁচি দেখতে সুন্দরী। তাকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে দেখা যায়।

এখানে ছবি দেখুন-

 

Leave a comment

Your email address will not be published.