স্বস্তির খবর ভারতের! প্রচন্ড সমস্যায় ফেলা এই ইংরেজ ক্রিকেটার ছিটকে গেলেন তৃতীয় টেস্ট থেকে 1

প্রথম টেস্ট ড্র করতে সফল ইংল্যান্ড দল লর্ডসের ঐতিহাসিক মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারতের কাছে ১৫১ রানে বিধ্বংসী পরাজয় বরণ করে। এই পরাজয়ের পর স্বাগতিক দল এখন পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ০-১ পিছিয়ে। সিরিজে পিছিয়ে থাকার পর ইংল্যান্ড এখন আরেকটি বড় ধাক্কার সম্মুখীন হতে পারে। ইংল্যান্ডের পেসার মার্ক উড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে কাঁধের চোটের কারণে ভারতের বিপক্ষে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন। চোট সমস্যার কারণে ইংল্যান্ড ইতিমধ্যে কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছাড়া খেলছে।

Mark Wood suffers shoulder injury, doubtful for third Test against India |  Cricket News - Times of India

স্টুয়ার্ট ব্রড, জোফ্রা আর্চার এবং ক্রিস ওকস চোটের কারণে ইতিমধ্যেই সিরিজ থেকে বাদ পড়েছেন। বেন স্টোকস মানসিক স্বাস্থ্যের কারণে অনির্দিষ্টকালের ছুটি নিয়েছেন। এখন উডও এই তালিকায় যোগ দিতে পারেন। ইংল্যান্ডের প্রধান কোচ ক্রিস সিলভারউড বলেছেন, “ডাক্তাররা তার চোট পর্যবেক্ষণ করছেন। আগামী দুই দিনের মধ্যে পরিস্থিতি আরও স্পষ্ট হবে। আমরা তার এবং ডাক্তারদের সাথে কথা বলার পরেই সিদ্ধান্ত নেব।” ২৫ আগস্ট থেকে হেডিংলে তৃতীয় টেস্ট ম্যাচ শুরু হবে। নটিংহ্যামে খেলা প্রথম টেস্ট ড্র হয়েছিল।

Mark Wood doubtful for third Test after suffering shoulder injury | Cricket  - Hindustan Times

লর্ডসের মাঠে এটি এখন পর্যন্ত ভারতের তৃতীয় জয় এবং এই জয়ের পর ভারত পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে আছে। সোমবার ম্যাচের পঞ্চম ও শেষ দিনে ইংল্যান্ডের সামনে ভারত ৬০ ওভারে ২৭২ রানের লক্ষ্য রেখেছিল, কিন্তু ভারতীয় বোলাররা ৫২তম ওভারেই ইংল্যান্ড দলকে ১২০ রানে অল আউট করে। ভারতের হয়ে মহম্মদ সিরাজ (৪/৩২), জসপ্রিত বুমরাহ (৩/৩৩), ইশান্ত শর্মা (২/১৩) এবং মোহাম্মদ শামি (১/১৩) জয়ে অবদান রাখেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *