KL Rahul-এর সঙ্গে বিয়ের খবরে বড় প্রতিক্রিয়া আথিয়া শেঠির, বললেন- "আশা করি তিন মাসের মধ্যেই... 1

বলিউড অভিনেত্রী ও অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি (Athiya Shetty) আজকাল তার বিয়ের খবর নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। অতীতের অনেক মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে অভিনেত্রী শীঘ্রই ক্রিকেটার কেএল রাহুলকে (KL Rahul) বিয়ে করতে চলেছেন। দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। তবে এই প্রথম নয় যে তাদের বিয়ের খবর এভাবে শিরোনামে এসেছে। তবে আথিয়া বা রাহুল (KL Rahul) কেউই আনুষ্ঠানিকভাবে বা প্রকাশ্যে এসব বিষয়ে কোন তথ্য দেননি।

KL Rahul-এর সঙ্গে বিয়ের খবরে বড় প্রতিক্রিয়া আথিয়া শেঠির, বললেন- "আশা করি তিন মাসের মধ্যেই... 2

এই প্রসঙ্গে অভিনেত্রী তার চলতি বিয়ের খবরের মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। আসলে, গত কয়েকদিন ধরে প্রকাশিত খবর অনুযায়ী, কেএল রাহুল এবং আথিয়া আগামী তিন মাসের মধ্যে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। এমন পরিস্থিতিতে, এখন এই প্রতিবেদনগুলিতে প্রতিক্রিয়া জানিয়ে, অভিনেত্রী আথিয়া শেঠি সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি গল্প শেয়ার করেছেন। গল্পটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমি আশা করি ৩ মাসের মধ্যে এই বিয়েতে আমন্ত্রিত হব।”

একই সময়ে, আথিয়া শেঠির বাবা এবং অভিনেতা সুনীল শেঠিও বিয়ের এই গুজবে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। বিয়ের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে অভিনেতা বলেন, “না, এখনও পর্যন্ত কিছু পরিকল্পনা করা হয়নি।” এর আগে মে মাসে, আথিয়ার ভাই অভিনেতা আহান শেঠি বিয়ের গুজব সম্পর্কে কথা বলেছিলেন। একটি ওয়েবসাইটের সঙ্গে কথা বলার সময় তিনি বলেছিলেন যে “যতদূর বিবাহ সম্পর্কিত, কোনও ব্যবস্থা করা হচ্ছে না। এমন কোন অনুষ্ঠান নেই, এগুলো সব গুজব। যখন বিয়ে কোন খবর তখন আমরা কিভাবে আপনাদের সময় জানাবো?”

KL Rahul-এর সঙ্গে বিয়ের খবরে বড় প্রতিক্রিয়া আথিয়া শেঠির, বললেন- "আশা করি তিন মাসের মধ্যেই... 3

উল্লেখযোগ্যভাবে, আথিয়া এবং রাহুল গত বছর তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করেছিলেন। রাহুল অভিনেত্রী আথিয়াকে তার জন্মদিনে শুভেচ্ছা জানান এবং সোশ্যাল মিডিয়ায় নিজের একটি বিশেষ ছবি পোস্ট করেছিলেন। আথিয়ার সাথে রাহুলও তার পরিবারের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এছাড়াও, অভিনেতা অহন শেঠির প্রথম ছবি তডাপ-এর প্রিমিয়ারে অংশ নিতে রাহুল, আথিয়া এবং তার ভাই একসঙ্গে এসেছিলেন। কাজের কথা বললে, অভিনেত্রী আথিয়া শেঠিকে শেষবার নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে মতিচুর চাকনাচুর ছবিতে দেখা গিয়েছিল।

Leave a comment

Your email address will not be published.