নিউজিল্যান্ডকে বিশ্বজয়ী করা কাইল জেমিসন শেষ বলে দুই রানও করতে পারলেন না, হারালেন নিজের দলকে 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (ডাব্লুটিসি ফাইনাল ২০২১) ভারতের ব্যাটসম্যানদের হয়রানি করা নিউজিল্যান্ডের তারকা খেলোয়াড় কাইল জেমিসন তার দল সারের ভাইটালিটি ব্লাস্টে এক রানের পরাজয় এড়াতে পারেননি। জেমিসন সারের হয়ে ঝোড়ো ব্যাটিং করেছিলেন, মারাত্মক বোলিংও করেছিলেন, তবে জয় হাতছাড়া করেন।

Jamieson Signs for T20 and Championship

প্রথমে ব্যাট করে গ্ল্যামারগান নির্ধারিত ওভারে ১৫৩ রান তোলে। জবাবে, সারে নির্ধারিত ওভারে নয় উইকেটে ১৫২ রান করতে পেরেছিল। লক্ষ্য তাড়া করতে পেরে সারের জয়ের আশা পুনরুত্থিত হয় যখন ৮ নম্বরে ব্যাট করতে গিয়ে চার ও ছক্কার বৃষ্টি হয়েছিল জেমিসন। ম্যাচের শেষ বলে জেমিসন আউট হয়ে গেলে ম্যাচটি সারের হাতছাড়া হয়ে যায়।জয়ের জন্য সারের শেষ বলে দুটি রান দরকার ছিল, তবে ভ্যান ডার গুগজেন তাকে শেষ বলেই নিজের শিকার বানিয়েছিলেন এবং সারের হাত থেকে জয়ের ম্যাচটি ছিনিয়ে নিয়েছিলেন। জেমিসন ১৫ বলে তিন বাউন্ডারি এবং দুই ছক্কায় ৩১ রান করেছিলেন।

WTC Final: New Zealand all-rounder Kyle Jamieson reveals he was nervous while watching the final hour of play » FirstSportz

অলি পোপ সারের পক্ষে ৪৫ বলে ৬০ রান করেছিলেন। পোপ হিট করেছিলেন সাতটি বাউন্ডারি। একই সাথে গ্ল্যামারগানের হয়ে বিলি রুট অপরাজিত ৪১ এবং ডেভিড লয়েড ৪১ রান করেছিলেন। ওপেনার কাইরন কার্লসন ১৬ বলে পাঁচটি বাউন্ডারি ও একটি ছক্কার সাহায্যে ঝোড়ো ৩২ রান করেছিলেন। জেমিসন কার্লসনকে তার শিকার করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *