বিরাট কোহলির পোস্টে শোকাহত সোশ্যাল মিডিয়া, তাকে বিশেষ আর্জি জানালেন ভক্তরা !! 1

ভারতীয় দলের সর্বকালের সেরা দুই প্লেয়ারদের মধ্যে একজন হলেন বিরাট কোহলি (Virat Kohli), বিরাট কোহলি ইতিমধ্যেই ৭১ টি সেঞ্চুরির মালিক। ভারতীয় দলের  হয়ে অধিনায়কের ভার সামলে এসেছেন  টেস্টে ২০১৪ সাল থেকে এবং ওডিআই ও টি টোয়েন্টিতে ২০১৭ সাল থেকে দলের অধিনায়কত্ব  করেছেন কোহলি, শুধু একজন ব্যাটসম্যান নয় অধিনায়ক হিসাবেও সফল বিরাট কোহলি। বিরাট কোহলি দীর্ঘ ৩ বছর সেঞ্চুরি না পাওয়ার পর অবশেষে ২০২২ এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে তার ৭১ তম সেঞ্চুরিটি হাঁকিয়ে ফেললেন। ঠিক তার পর থেকেই তার ব্যাট দিয়ে বার হচ্ছে অনেক রান। টি টোয়েন্টি বিশ্বকাপে তিনি সর্বাধিক রান করেছেন।

বিরাট কোহলির আবেগঘন বার্তা

বিরাট কোহলির পোস্টে শোকাহত সোশ্যাল মিডিয়া, তাকে বিশেষ আর্জি জানালেন ভক্তরা !! 2

প্রথম ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে ৮২ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন। এই ইনিংসটি তার ক্যারিয়ারে খেলা সবথেকে সেরা ইনিংসের মধ্যে একটি। শুধু তিনি নন সমস্ত ক্রিকেট ফ্যান তার এই ইনিংসটি তার সর্বকালের সেরা ইনিংস বলে বিবেচিত করেছেন। হঠাৎই বিরাট কোহলি তার এই ইনিংসের কথা উল্লেখ করলেন সোশ্যাল মিডিয়াতে, সোশ্যাল মিডিয়াতে তিনি তার এই ইনিংস  নিয়ে বর্ণনা করে বলেছেন, “২৩ শে অক্টোবর ২০২২ ( ভারত বনাম পাকিস্তান টি টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচ ২০২২ )  দিনটি আমার কাছে চির স্মরণীয় হয়ে থাকবে। আমি এরকম শক্তি আগে কখনো অনুভব করেনি, খুবই সুন্দর সন্ধ্যা ছিল।

October 23rd 2022 will always be special in my heart. Never felt energy like that in a cricket game before. What a blessed evening that was 💫🙏 pic.twitter.com/rsil91Af7a

— Virat Kohli (@imVkohli) November 26, 2022

এযুগের সেরা ব্যাটসম্যান

বিরাট কোহলির পোস্টে শোকাহত সোশ্যাল মিডিয়া, তাকে বিশেষ আর্জি জানালেন ভক্তরা !! 3

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এই যুগের সেরা ব্যাটসম্যান। তিনি  ১০২ টেস্টে ৮০৭৪ রান করেছেন, ২৬২ টি ওডিআই খেলায় ১২৩৪৪ রান করেছেন এবং ১১৫ টি টি টোয়েন্টিতে  ৪০০৮ রান করেছেন। বিরাট কোহলির এই সাফল্যের পিছনে অবদান তার ফিটনেসের, তবে কোহলির করা পোস্টে বেশ দুঃখ পেয়েছে তার ভক্তরা।

দেখে নিন টুইট

Leave a comment

Your email address will not be published.