Netherlands men's cricket coach Ryan Campbell in ICU after heart attack

প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার এবং নেদারল্যান্ডস পুরুষ টিমের প্রধান কোচ রায়ান ক্যাম্পবেল (Ryan Campbell) জীবনযুদ্ধে লড়ছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে ক্যাম্পবেলকে লন্ডনের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। আইসিসির ওয়েবসাইট অনুসারে, ৫০ বছর বয়সী ক্যাম্পবেল শনিবার তার পরিবারের সাথে বাইরে যাওয়ার সময় বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট অনুভব করেছিলেন। পার্থের একজন সাংবাদিক এবং ক্যাম্পবেলের পারিবারিক বন্ধুর মতে, রবিবার রাতে তিনি হাসপাতালে অচেতন, কিন্তু নিজে থেকে শ্বাস নেওয়ার চেষ্টা করছেন। ক্যাম্পবেলের অবস্থা দেখে এক পথচারী হাসপাতালে নেওয়ার আগে সিপিআর দেন।আইপিএলের মাঝেই খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন এই ক্রিকেটার !! 1

আইসিসির ওয়েবসাইটে বলা হয়েছে, ক্যাম্পবেল এখনও সাড়া দিচ্ছেন না। ক্যাম্পবেল অস্ট্রেলিয়া এবং হংকং উভয় টিমের হয়েই খেলেছেন। ২০০২ সালে অস্ট্রেলিয়া টিমের হয়ে ক্যাম্পবেলের অভিষেক হয়। ক্যাম্পবেল অস্ট্রেলিয়ার হয়ে ২টি ওডিআই খেলেছেন, এরপর তিনি হংকং টিমের অংশ ছিলেন। হংকং ২০১৭ সালে হংকং টিমের হয়ে অভিষেক হয়। তিনি ২০১৬ সালে তাদের ICC পুরুষদের T-20 বিশ্বকাপে হংকংয়ের প্রতিনিধিত্ব করেছিলেন। তিনি ৪৪ বছর ৩০ দিনে অভিষেক হওয়া সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হয়েছিলেন।

রায়ান ক্যাম্পবেল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেটে খেলতেন। তার ক্যারিয়ার ১২ বছর স্থায়ী হয়েছিল, তিনি ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে ৯৮টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। রায়ান ক্যাম্পবেল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে ৩৬ গড়ে ৬০০৯ রান করেছেন। এ সময় তার ব্যাট থেকেও আসে ১১টি সেঞ্চুরি। আন্তর্জাতিক ম্যাচে তিনি ২টি ওয়ানডেতে ৫৪ রান এবং ৩ টি-টোয়েন্টি ম্যাচে ২৬ রান করেছেন। ক্যাম্পবেল ২০১৭ সালের জানুয়ারিতে নেদারল্যান্ডসের কোচ নিযুক্ত হন।

Read More: IPL 2022 : রবি শাস্ত্রী তার সেরা আইপিএল অধিনায়কের নাম ঘোষণা করেছেন, নেতৃত্বের প্রশংসা করেছেন

Leave a comment

Your email address will not be published.