শ্রীশন্থকে কার্যত অপমান করলেন নভদীপ সাইনি, আদর্শ হওয়ার যোগ্য নন শ্রীশন্থ 1

ভারতীয় তরুণ পেসার নভদীপ সাইনী এখন পর্যন্ত ভারতের হয়ে দুটি টেস্ট, সাতটি ওয়ানডে এবং ১০টি টি ২০ খেলে ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। গত কয়েক বছর ধরে তিনি ধারাবাহিকভাবে জনপ্রিয়তার দিকে এগিয়ে চলেছেন। অস্ট্রেলিয়ায় জয়ের সময় তিনিও দলের মূল অংশ ছিলেন। এই মুহুর্তে ইনজুরির কারণে তিনি ভারতীয় দলের অংশ হতে পারেননি।

শ্রীশন্থকে কার্যত অপমান করলেন নভদীপ সাইনি, আদর্শ হওয়ার যোগ্য নন শ্রীশন্থ 2

ভারতীয় দল ইংল্যান্ডের বিপক্ষে চারটি টেস্ট ম্যাচ, পাঁচটি টি টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে খেলছে, যেখানে চোটের কারণে নবদীপ টেস্ট সিরিজ খেলতে পারেনি। আপনাকে জানিয়ে রাখি যে সাত বছর আগে ৪ জুন ২০১৩ তে নভদীপ সাইনী তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে ট্রফির সাথে একটি ছবি শেয়ার করেছিলেন, যার উপরে তিনি একটি মন্তব্যও করেছিলেন। এখন নভদীপের সেই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

শ্রীশন্থ নয়, ব্রেট লি হতে হবে : নভদীপ সাইনী

শ্রীশন্থকে কার্যত অপমান করলেন নভদীপ সাইনি, আদর্শ হওয়ার যোগ্য নন শ্রীশন্থ 3

নভদীপ ট্রফির সাথে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, যা তার ভক্তদের উচ্ছ্বসিত করেছিল। এই সময়, তাঁর এক ভক্ত মন্তব্য করেছিলেন যে তাকে জুনিয়র শ্রীশন্থ বলা হয়েছিল। এটি সম্পর্কে নভদীপ জবাব দিয়েছিলেন, “আমি শ্রীশন্থ হতে চাই না, আমি ব্রেট লি হতে চাই। ভাই, আমি হতে চাই না শ্রীশন্থ। আমি ব্রেট লি হতে চাই।”

শ্রীশন্থকে দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল

শ্রীশন্থকে কার্যত অপমান করলেন নভদীপ সাইনি, আদর্শ হওয়ার যোগ্য নন শ্রীশন্থ 4

বলা বাহুল্য, আইপিএল ২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের মামলায় অজিত চান্ডেলা ও অঙ্কিত চৌবনকে নিয়ে শ্রীশন্থকে হেফাজতে নেওয়া হয়েছিল। এই সময় তিনটি খেলোয়াড়ই রাজস্থান রয়্যালস দলের হয়ে খেলছিলেন। এই বিষয়ে শ্রীসন্তকে সাত বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল।

দলটির নেতৃত্বে ছিলেন রাহুল দ্রাবিড়। বর্তমানে ৩৮ বছর বয়সী শ্রীশন্থের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে সাত বছর পরে। এই মুহূর্তে, এখন শ্রীশান্ত ঘরোয়া ক্রিকেটে বিজয় হাজারে ট্রফিতে কেরলের হয়ে খেলছেন। যদিও শ্রীশান্ত আইপিএলে ফিরতে চেয়েছিলেন তবে তাকে নিলামের জন্য শর্টলিস্ট করা হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *