চতুর্থ টেস্টের জন্য ভারতীয় একাদশ বাছলেন নাসের হুসেন, জায়গা দিলেন এই দুর্ভাগা ক্রিকেটারকে 1

প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন ২ সেপ্টেম্বর দ্য ওভালে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের জন্য ভারতের প্লেয়িং একাদশ নির্বাচন করেছেন। লিডসে অনুষ্ঠিত তৃতীয় টেস্ট ম্যাচে ইংল্যান্ডের কাছে ভারতকে ইনিংস এবং ৭৬ রানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। তৃতীয় টেস্ট জিতে সিরিজে ১-১ সমতা করেছে ইংল্যান্ড। লর্ডসে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে ভারত জিতেছিল, যখন দুই দলের মধ্যে প্রথম টেস্ট ড্র হয়েছিল।

চতুর্থ টেস্টের জন্য ভারতীয় একাদশ বাছলেন নাসের হুসেন, জায়গা দিলেন এই দুর্ভাগা ক্রিকেটারকে 2

হুসেইন ডেইলি মেইলের জন্য তার কলামে লিখেছেন যে ভারতকে এখন চতুর্থ টেস্টের তারকা একাদশে তারকা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে অন্তর্ভুক্ত করতে হবে। প্রাক্তন অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনকে একাদশে অন্তর্ভুক্ত করার পেছনে যুক্তিও দিয়েছেন। হুসেন লিখেছেন, “ভারতের একজন অফ স্পিন বোলার আছে যিনি বিশ্ব র‍্যাঙ্কিংয়ে ২ নম্বরে আছেন। এছাড়াও ব্যাটসম্যান হিসেবে রবিচন্দ্রন অশ্বিন টেস্টে পাঁচটি সেঞ্চুরি করেছেন। ইংল্যান্ডের হেডিংলিতে তার পাঁচজন বাঁহাতি খেলোয়াড়ের বিপক্ষে খেলা উচিত ছিল এবং তার ওভালেও খেলা উচিত ছিল।”

চতুর্থ টেস্টের জন্য ভারতীয় একাদশ বাছলেন নাসের হুসেন, জায়গা দিলেন এই দুর্ভাগা ক্রিকেটারকে 3

হুসেন বিশ্বাস করেন যে ভারত চতুর্থ টেস্টের জন্য শীর্ষ ছয়টিতে আরেকজন ব্যাটসম্যানকে যুক্ত করতে পারে এবং সাত নম্বরে উইকেটকিপার ঋষভ পন্থকে খেলতে পারে। “সবচেয়ে বেশি সম্ভাবনা হল অশ্বিন একজন ফাস্ট বোলারের স্থলাভিষিক্ত হবেন। হেডিংলিতে সংগ্রামরত ইশান্ত শর্মা এবং রবীন্দ্র জাদেজা হাঁটুর চোট থেকে সেরে না যাওয়া পর্যন্ত ব্যাটিংয়ের ক্ষেত্রে আরও ভারসাম্যপূর্ণ মনে হতে পারে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *