"আমি জানি না উর্বশী রাউতেলা কে", অবশেষে মুখ খুললেন ১৯ বছর বয়সী নাসিম শাহ !! 1

খবরের শিরোনামে রয়েছেন পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার নাসিম শাহ। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে নাম জড়িয়েছে নাসিম শাহের। উর্বশী রাউতেলা ইনস্টাগ্রামে নাসিম শাহের সাথে একটি সম্পাদিত স্টোরি শেয়ার করেছেন। উর্বশী রাউতেলা এবং নাসিম শাহকে এই ফ্যান তৈরি ভিডিওতে যুক্ত করা হচ্ছে। উর্বশী রাউতেলাকে নিয়ে প্রশ্ন করা হয়েছে নাসিম শাহকে।

এই খবরগুলি বেশ ভাইরাল হচ্ছে যে উর্বশী রাউতেলা শুধু এবং শুধুমাত্র নাসিম শাহের কারণে পাকিস্তানের মাটিতে ম্যাচ দেখতে আসছেন। ১৯ বছর বয়সী নাসিম শাহকে দেওয়া সাক্ষাৎকারে এক সাংবাদিক প্রশ্ন করেছিলেন, “ভারতীয় মিডিয়া খুব চালাচ্ছে যে উর্বশী রাউতেলা পাকিস্তানের ম্যাচ দেখতে এসেছেন?”

"আমি জানি না উর্বশী রাউতেলা কে", অবশেষে মুখ খুললেন ১৯ বছর বয়সী নাসিম শাহ !! 2

যার জবাবে নাসিম শাহ বলেন, “দেখুন, আমি এ বিষয়ে কিছুই জানি না। আমি মাটিতে খেলি, মানুষ আমাকে এভাবে ভিডিও পাঠায়, কিন্তু আমি বলব যারা দেখতে আসেন তারা মাটিতে ম্যাচ দেখতে আসেন এটা তাদের দয়া। যে আমাকে পছন্দ করুক না কেন আমার জন্য ভালো।”

নাসিম শাহ আরও বলেন, “যারা আমার জন্য এসেছেন তাদের আমি ধন্যবাদ জানাই। আমি কোনো আকাশ থেকে আসিনি, আমার মধ্যে বিশেষ কিছু নেই। কিন্তু, আল্লাহর কাছে শুকরিয়া যে মানুষ ভালোবাসে। আমি জানি না উর্বশী কে। আমার মনোযোগ শুধু ক্রিকেটেই।”

উল্লেখ্য, কিছুদিন আগে ঋষভ পন্তের সঙ্গে উর্বশী রাউতেলার নাম জড়িয়েছিল। সোশ্যাল মিডিয়ায় দুজনের মধ্যে যুদ্ধের মতো পরিবেশ তৈরি হয়। উর্বশী রাউতেলা একটি সাক্ষাত্কারের সময় বলেছিলেন যে মিঃ আরপি তার সাথে দেখা করার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করছিলেন। যা নিয়ে উর্বশীকে ট্রোল করলেন ঋষভ পন্থ। বিষয়টি খুবই উত্তপ্ত ছিল।

Read More: টি-২০ ক্রিকেটে এই ২ খেলোয়াড়ের ক্যারিয়ার শেষ করলো নির্বাচকরা, বিশ্বকাপের দলে দিলেন না সুযোগ !!

Leave a comment

Your email address will not be published.