"ও আমাদের ছেলে, ওকে দেখো", রবীন্দ্র জাদেজাকে নিয়ে MS ধোনির কাছে এই আর্জি রেখেছিলেন নরেন্দ্র মোদি !! 1

বর্তমানে ভারতীয় দলের সেরা স্পিন অলরাউন্ডার হলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ভারতীয় দলের হয়ে খেলে আসছেন ২০০৯ সাল থেকে। দলের হয়ে তিনি অলরাউন্ডারের ভুমিকটি পালন করেন। তিনি ব্যাটিং বোলিং এবং ফিল্ডিং তিনটিতে সর্বদাই নিজের ১০০ শতাংশ দিয়ে থাকেন, আরব আমিরশাহী তে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের মাঝখানে চোট পেয়ে দল থেকে ছিটকে যান এই তারকা। তারপরে একে একে অস্ট্রেলিয়া সিরিজ এবং দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকেও বাতিল হয়ে যান জাদেজা, শেষমেষ বিশ্বকাপের দল থেকেও বাদ পড়ে যান এই অলরাউন্ডার, যার মাশুল গুনতে হয়েছে ভারতীয় দলকে।

বিজেপির প্রচারে রবীন্দ্র জাদেজা

"ও আমাদের ছেলে, ওকে দেখো", রবীন্দ্র জাদেজাকে নিয়ে MS ধোনির কাছে এই আর্জি রেখেছিলেন নরেন্দ্র মোদি !! 2

রবীন্দ্র জাদেজা স্ত্রী রিভা জাদেজা বিজেপির একজন বড় লিডার, সেই সূত্রে জাদেজা মাঝেমধ্যেই বিজেপির সম্বন্ধে বিভিন্ন রকম প্রচারে দেখতে বা শুনতে পাওয়া যায়। কিছুদিন আগে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে দেখা করেছেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সাক্ষাৎ-এর কথা বলেন, তখন তৎকালীন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন নরেন্দ্র মোদী, ধোনিকে জাদেজাকে খেয়াল রাখার পরামর্শ দেন নরেন্দ্র মোদি।

জাদেজাকে খেয়াল রাখার আবদার

"ও আমাদের ছেলে, ওকে দেখো", রবীন্দ্র জাদেজাকে নিয়ে MS ধোনির কাছে এই আর্জি রেখেছিলেন নরেন্দ্র মোদি !! 3

ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রবীন্দ্র জাদেজা, এই ঘটনার বিষয়টি তুলে ধরেছেন । তিনি বলেছেন, “আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ২০১০ সালে আমেদাবাদে সাক্ষাৎ করেছিলাম। ওখানে ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ হচ্ছিল মোতেরা স্টেডিয়ামে, তখন ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি একে একে আমাদের বর্ণনা দিচ্ছিলেন, তখন মোদি সাহেব ধোনি ভাইকে বলেন এ হলো আমাদের ছেলে একে খেয়াল রেখো।” এ প্রসঙ্গে তিনি আরো বলেন যে, “খুবই ভালো অনুভূতি হয় যখন উচ্চ স্তরের মানুষেরা এই রকমের কথা বলেন, আমি খুবই ভালো অনুভব করেছিলাম যখন তিনি কথাটি বলেছিলেন।”

বাংলাদেশি সিরিজ থেকে বাতিল জাদেজা

"ও আমাদের ছেলে, ওকে দেখো", রবীন্দ্র জাদেজাকে নিয়ে MS ধোনির কাছে এই আর্জি রেখেছিলেন নরেন্দ্র মোদি !! 4

এশিয়া কাপ চলাকালীন জাদেজা চোট পেয়েছিলেন। আকস্মিক সেই চোটের ফলে টুর্নামেন্টের মাঝপথেই তাঁকে দেশে ফিরতে হয়। তাঁর হাটুতে অপারেশন হয়েছে। বর্তমানে রিহ্যাবের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। আশা করা হয়েছিলাম তিনি এই সিরিজে দলের সঙ্গে যোগ দেবেন, কিন্তু তিনি নিজেকে সারিয়ে তুলতে পারেননি, ফ্যানদের হতাশ করেলো আবার জাদেজা ।

Leave a comment

Your email address will not be published.