MUM vs HP: শেষ ওভারে দুর্দান্ত জয়, প্রথম বারের জন্য সৈয়দ মোস্তাক আলী ট্রফি চ্যাম্পিয়ন মুম্বই দল !! 1

MUM VS HP: প্রথমবারের জন্য সৈয়দ মোস্তাক আলী ট্রফির ফাইনালে পৌঁছালো মুম্বাই দল, তাদের মুখোমুখি হয়েছিল হিমাচল প্রদেশ। কলকাতার ইডেন গার্ডেন্সে মুম্বই অধিনায়ক অজিঙ্কা রাহানে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন, প্রথমে ব্যাটিং করতে আসে হিমাচল প্রদেশের দল। দ্বিতীয় ওভারে উইকেট হারান উইকেট রক্ষক অঙ্কুশ বেন্স, পাওয়ার প্লে তেই তাদের দ্বিতীয় উইকেটের পতন ঘটে।

টপ অর্ডার থেকে মিডিল অর্ডার কেউ ভালো পারফরম্যান্স দেখাতে পারেনি, শেষের দিকে আকাশ বশিষ্ট এবং একান্ত সেন, দুজনেই দলের হালটি ধরেন। ২০ ওভার ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করতে সক্ষম হয়েছে হিমাচল প্রদেশ। ২৯ বলে সর্বোচ্চ ৩৭ রান করেন একান্ত সেন, মুম্বই দলের হয়ে দুর্দান্ত বোলিং পারফরম্যান্স করেছেন মোহিত অবস্থি এবং তানুশ কোতিয়ান, দুজনেই ৩টি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন শিবম দুবে এবং আমান হাকিম।

MUM vs HP: শেষ ওভারে দুর্দান্ত জয়, প্রথম বারের জন্য সৈয়দ মোস্তাক আলী ট্রফি চ্যাম্পিয়ন মুম্বই দল !! 2

জবাবে ব্যাটিং করতে এসে মুম্বাই দলের পাওয়ার হিটার ব্যাটসম্যান পৃথ্বী শাহ দ্বিতীয় ওভারে আউট হয়ে ফিরে যান প্যাভেলিয়ানে, পাওয়ার প্লের মাঝেই অধিনায়ক রাহানে বিপরীত দলের অধিনায়ক ঋষি ধাওয়ানের কাছে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফিরে যান, দলের মিডিল অডার সামলাচ্ছেন ইনফর্ম প্লেয়ার শ্রেয়াস আইয়ার, এই ম্যাচে  তিনি চারটে চার এবং একটি ছক্কা হাকিয়ে ২৬ বলে ৩৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন, সঙ্গী হিসেবে পেয়েছিলেন সারফারাজ খানকে, যিনি এই ৩১ বলে ৩৬ রানের ইনিংস খেলেছেন এবং শেষ পর্যন্ত টিকে ছিলেন। হিমাচল প্রদেশের হয়ে তিনটি উইকেট নিয়েছেন বৈভব অরোরা এবং দুটি করে উইকেট নিয়েছেন অধিনায়ক ঋষি ধাওয়ান ও মায়াঙ্ক ডাগর। ম্যাচের সেরা তানুশ কোতিয়ান।

MUM vs HP: শেষ ওভারে দুর্দান্ত জয়, প্রথম বারের জন্য সৈয়দ মোস্তাক আলী ট্রফি চ্যাম্পিয়ন মুম্বই দল !! 3

প্রথমবারের জন্য সৈয়দ মোস্তাক আলী ট্রফি জিততে সক্ষম হয়েছে মুম্বাই দল , টুর্নামেন্টে সর্বাধিক রান করেছেন যশ ধুল (৩৬৩) এবং সর্বাধিক উইকেট নিয়েছেন সিদ্ধার্থ কল (১৯), এখনো অব্দি তামিলনাড়ু তিনবার এই ট্রফি জিততে সক্ষম হয়েছে।

Leave a comment

Your email address will not be published.