মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বাবা হল মৃত্যু, আইপিএল খেলা নিয়ে সন্দেহ দেখা দিল

সম্প্রতি ক্রিকেট সমর্থকরা ভারতীয় দলের দুই অলরাউন্ডার ক্রুণাল আর হার্দিক পাণ্ডিয়ার বাবার মৃত্যুর খবর থেকে বেরতে পারেননি, আর এর মধ্যেই আরও একটি খারাপ খবর সকলকে মূহ্যমান করে দিয়েছে। প্রসঙ্গত এই দুই ভাইই আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সদস্য।

প্রসঙ্গত যে খারাপ খবর সামনে এসেছে তার সম্পর্কও মুম্বাই ইন্ডিয়ান্সের আরো এক খেলোয়াড়ের সঙ্গেই রয়েছে। আসলে হার্দিক আর ক্রুণালের বাবার মৃত্যুর পর মুম্বাই ইন্ডিয়ান্সের আরও এক তারকার বাবার মৃত্যু হয়েছে। যার খবর মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড় নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে সমর্থকদের জানিয়েছেন।

মঙ্গলবার প্রয়াত হলেন তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ডের বাবা

মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বাবা হল মৃত্যু, আইপিএল খেলা নিয়ে সন্দেহ দেখা দিল 1

ওয়েস্টইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ডের বাবা পরলোক গমণ করেছেন। পোলার্ডের বাবা গত মঙ্গলবার ২২ মার্চ প্রয়াত হয়েছে। এই খারাপ খবরটি পোলার্ড নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করে দিয়েছেন আর ক্যাপশনে লিখেছেন যে, “সহজে, শান্তিতে আর সম্মানের সঙ্গে থাকুন। বেশকিছু মানুষের হৃদয় আর আত্মাকে ছুঁয়েছি, আপনাকে গৌরববান্বিত করতে থাকব। আপনি নেই ‘টল বয়’। আমার বিশ্বাপ আপনি ভালো জায়গাতেই রয়েছেন”।

বাবার সৎকারের পর ভারতে আসতে পারেন

মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বাবা হল মৃত্যু, আইপিএল খেলা নিয়ে সন্দেহ দেখা দিল 2

অনুমান করা হচ্ছে যে ওয়েস্টইন্ডিজের ওয়ানডে অধিনায়ক কায়রন পোলার্ড বাবার সৎকার্য সম্পন্ন করার পর আইপিএল ২০২১ এর জন্য ভারতের রওনা হবেন। তারকা অলরাউন্ডার মুম্বাই ইন্ডিয়ান্সের গুরুত্বপূর্ণ সদস্য যার উদাহরণ হিসেবে বলা যেতে পারে যে এই তারকা দলের হয়ে প্রায় ১০০ ম্যাচ খেলে ফেলেছেন।
আইপিএলে পোলার্ডের প্রদর্শনের কথা বলা হলে তিনি এখনও পর্যন্ত এই লীগে ১৬৪টি ম্যাচ খেলেছেন। আর এর মধ্যে দুর্দান্ত প্রদর্শন করে ৩০২৩ রান আর বল হাতে ৬০টি উইকেট নিয়েছেন। সম্প্রতিই তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা হওয়া একটি ওয়ানডে ম্যাচে ৫৩ রানের অপরাজিত ইনিংস খেলে নিজের দলকে ৫ উইকেটে জয় এনে দিয়েছিলেন।

সম্প্রতিই মেরেছেন ৬ বলে ৬টি ছক্কা

মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বাবা হল মৃত্যু, আইপিএল খেলা নিয়ে সন্দেহ দেখা দিল 3

ওয়ানডে সিরিজের আগে খেলা হওয়া টি-০ আন্তর্জাতিক সিরিজে শ্রীলঙ্কার বিরুদ্ধেই এই ক্যারিবিয়ান ক্রিকেটার ব্যাটিং করে আকিলা ধনঞ্জয়ের এক ওভারের ৬টি বলে পরপর ৬টি ছক্কা মারেন। এর সঙ্গেই তিনি আন্তর্জাতিক ক্রিকেটে হার্সেল গিবস আর যুবরাজ সিংয়ের পর এমনটা করা তৃতীয় ব্যাটসম্যান হয়ে গিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *