আইপিএল ২০২২ এ মুম্বাই ইন্ডিয়ানস এই প্লেয়ারদের ধরে রাখতে পারে 1
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

বর্তমান আধুনিক যুগের ক্রিকেটে t20 ফরমেট হলো সব থেকে রোমাঞ্চকর এবং আকর্ষিত অধ্যায়, তার মধ্যে আইপিএল হলো এমন একটি জনপ্রিয় ক্রিকেট লীগ যা ভারতের পাশাপাশি সারা ক্রিকেট বিশ্বকে মনোরঞ্জন করে চলেছে। করোনা পর্যায়ে এই বছরের আইপিএল প্রতিযোগিতা স্তগিত করে দিতে বাধ্য হয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কিন্তু আইপিএল এর জনপ্রিয়তা এবং ক্রিকেট প্রেমীদের চাহিদা ক্রমশ বাড়তে থাকার কারণে এই বছর সেপ্টেম্বর মাসে দুবাই এর মাটিতে আইপিএল এর বাকি ম্যাচ গুলি খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আইপিএল ২০২২ এ মুম্বাই ইন্ডিয়ানস এই প্লেয়ারদের ধরে রাখতে পারে 2

 

২০২২ সালের আইপিএল এ ভারতীয় ক্রিকেট বোর্ড একটি বড়ো নিলাম এর আয়োজন করেছে এবং এই নিয়মে যেকোনো আইপিএল দল তাদের দলের ৪জন প্রধান খেলোয়াড় কে ধরে রাখতে পারবে। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে আইপিএল দলগুলি তাদের দলের ৪ জন খেলোয়াড় এর মধ্যে ২জন ভারতীয় এবং ২জন বিদেশী খেলোয়াড় ধরে রাখতে পারবে অথবা ৩জন ভারতীয় এবং ১জন বিদেশী খেলোয়াড় ধরে রাখতে পারবে। আইপিএল এর সব থেকে সফল এবং ভারসাম্য দল হিসাবে পরিচিত মুম্বাই ইন্ডিয়ান্স, এই দল ৫বার আইপিএল ট্রফি জিতেছে। এখন দেখে নেওয়া যাক কোন ৪জন খেলোয়াড়কে মুম্বাই ইন্ডিয়ান্স ২০২২ এর আইপিএল এর জন্য ধরে রাখতে পারে।

১) রোহিত শর্মা

আইপিএল ২০২২ এ মুম্বাই ইন্ডিয়ানস এই প্লেয়ারদের ধরে রাখতে পারে 3

ভারতীয় ক্রিকেটের সাদা বলের এই বিধংসী ওপেনার ব্যাটসম্যান তার অসাধারণ ব্যাটিং এবং পাওয়ার হিটিংয়ের জন্য সারা দুনিয়া বিখ্যাত। রোহিত শর্মা এখনো পর্যন্ত সাদা বলের ক্রিকেটে সব থেকে বেশি দ্বিশতরান এর মালিক। রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স এর পাশাপাশি আইপিএল এর সব থেকে সফল অধিনায়ক, রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স কে ৫বার আইপিএল ট্রফি এনে দিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স তাই অবশ্যই রোহিত শর্মা কে নিজেদের দলে ধরে রাখবে।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *