ধোনির উদ্দেশ্যে করা সাক্ষীর টুইট আপনার মন ছুঁয়ে যাবে! 1

সকল ভারতীয় ক্রিকেট প্রেমিদেরই মর্মাহত করার দিন ছিল ৪ঠা জানুয়ারি ২০১৭। এইদিন ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেট দলের সবচেয়ে সফল সীমিত ওভারের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি হঠাৎই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন। তাঁর অধিনায়কত্বে অনেক গৌরবময় সময় কাটিয়েছে ভারতীয় ক্রিকেট।

ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটের সীমিত ওভারের অধিনায়ক থাকাকালীন ধোনি বহু ট্রফি এনে দিয়েছেন। তাঁর মধ্যে উল্লেখযোগ্য কিছু হলঃ ২০০৭ বিশ্ব টি-২০ জয়, ২০১১ আইসিসি বিশ্বকাপ জয়, ২০১৩ আইসিসি চ্যাম্পিয়ন ট্রফি জয় ইত্যাদি। আন্তর্জাতিক ক্রিকেট ইতিহাসে ধোনি একমাত্র অধিনায়ক যিনি সমস্ত আইসিসি ট্রফি জিতেছেন। তাঁর আমলে ভারতীয় ক্রিকেট সর্বদাই উন্নতির পথ অবলম্বন করেছিল।

না দেখা ছবি – ধূমপান থেকে মদ্যপান … বিয়ের আগে এমনটাই ছিলেন সাক্ষী সিংহ ধোনি

তাই এইরকম এক চ্যাম্পিয়ন অধিনায়কের হঠাৎই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোতে স্বভাবতই ভারতীয় ক্রিকেট সমর্থকরা খুবই মর্মাহত। তাঁরই ছোয়া পড়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। টুইটারে ধোনি ভক্তদের প্রতিক্রিয়া ছিল খুবই দুঃখের। এরই মধ্যে ধোনির স্ত্রী সাক্ষী একটি টুইট করলেন যা ধোনি সমর্থকদের খুশি করবেই। টুইটারে সাক্ষী লিখেছেন, “কোনো পর্বতই এতটা উঁচু নয় যে তোমাকে সেটাতে চড়া থেকে আটকাতে পারে। তোমার জন্য গর্বিত।” (There are no mountains high enough to stop you from climbing.Proud of you)

এই টুইটের মাধ্যমে সাক্ষী বার্তা দিলেন যে, ধোনির সাফল্যের কাছে কোনোকিছুই বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি।

সীমিত ওভারের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেও সীমিত ওভারের ক্রিকেট খেলা চালিয়ে যাবেন ধোনি। তাই ঘরের মাঠে আসন্ন ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের আন্তর্জাতিক সিরিজে ধোনির ক্রিকেটার হিসেবে দায়িত্ব অটুট থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *