ধোনির বাড়িতে নতুন অতিথির আগমন, অভিনব ভঙ্গিতে করলেন তাকে স্বাগত !! 1

ভারতীয় দলের শুধু হয় সারা বিশ্ব ক্রিকেটে  অন্যতম সেরা ক্রিকেটার ও অধিনায়ক হলেন এম এস ধোনি। ভারতের হয়ে ৩ টি বিশ্বকাপ ( ২০০৭ টি টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ বিশ্বকাপ , ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি) জিতেছেন এম এস ধোনি, ২০২০ সালে ১৫ ই আগস্ট ক্রিকেটকে আলবিদা জানিয়েছিলেন ধোনি, তবে এখনও তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলে থাকেন, আগামী ২০২৩ সালেই শেষ করতে চলেছেন ধোনি। চেন্নাই সুপার কিংসের হয়ে ৪ বার আইপিএল ট্রফি নিজেদের নামে করেছেন ধোনি ও তার চেন্নাই দল। ধোনির বাড়িতে আসলো নতুন এক অতিথি।

এমএস ধোনির বাড়ি এসেছে নতুন অতিথি

ধোনির বাড়িতে নতুন অতিথির আগমন, অভিনব ভঙ্গিতে করলেন তাকে স্বাগত !! 2

ক্রিকেট বিশ্বে সেরা সেরা ফিনিশার মহেন্দ্র সিং ধোনি ( MS Dhoni ) এর স্ত্রী সাক্ষী সোশ্যাল মিডিয়ায় বাড়ির নতুন মেহমানের ভিডিও শেয়ার করেছেন। তবে মাহির বাড়িতে আসেনি কোনো মানুষ রূপী অতিথি, তাদের বাড়িতে হাজির একটি ঘোড়া, তার নাম ইতিমধ্যেই দিয়ে ফেলেছেন ধোনি ঘরণী সাক্ষী, নাম তার চেতক। সাক্ষী ইনস্টাগ্রামে  ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘চেতক আমাদের বাড়িতে তোমার স্বাগত।’ তিনি আরও লিখেছেন, “তুমি একজন ভদ্রলোক। তোমাকে পরিবারকে আমরা স্বাগত জানাই। মাহির পরিবার তোমার আগমনে খুবই খুশি হয়েকছে।”

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh (@sakshisingh_r)

মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট ক্যারিয়ার

ধোনির বাড়িতে নতুন অতিথির আগমন, অভিনব ভঙ্গিতে করলেন তাকে স্বাগত !! 3

ক্রিকেটের একটি বড় নাম হলো মহেন্দ্র সিং ধোনি, ক্রিকেট খেলায় সর্বদাই ফিনিশিং এর চ্যাপ্টারটি লিখবেন মহেন্দ্র সিং ধোনি, অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন নিজের সময়ের। ভারতীয় দলের হয়ে ৯০ টেস্টে ৪৮৭৬ রান করেছেন, একদিনের খেলায় ২৯৭ ইনিংসে ৫০ গড়ে করেছেন ১০৭৭৩ রান করেছেন এবং টি টোয়েন্টি খেলায় ৮৫ ইনিংসে ৩৭ গড়ে ১৬১৭ রান করেছেন। এমনকি তিনি ছক্কা হাঁকিয়েছেন ৩৫৯ টি ছক্কা হাঁকিয়েছেন। আইপিএলে ২০৬ ইনিংসে ৩৯ গড়ে করেছেন ৪৯৭৮ রান। এমনকি উইকেটের পিছন থেকেও ম্যাচ পাল্টিয়ে দিতে ধোনি, উইকেট রক্ষক হিসাবে আন্তর্জাতিক ক্রিকেটে ৬৩৪ টি ক্যাচ ধরেছেন এবং স্টাম্পিং করেছেন ১৯৫ টি।

Leave a comment

Your email address will not be published.