"বয়স যেন দিন দিন কমছে," ধোনির নতুন ছবি প্রকাশ্যে আসতেই রিতিমতন ভাইরাল !! 1

বয়সকে যেন টাটা বাই বাই করে দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট কে বিদায় জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে এখন ও খেলে যাচ্ছেন, ক্রিকেট ছেড়ে তিনি এখন টেনিস খেলায় মজেছেন, তবে ট্রফি জয়ের নেশা এখন ও কাটেনি ভারত অধিনায়কের। ধোনি স্থানীয় টেনিস খেলোয়াড় সুমিত বাজাজের সাথে জুটি বেঁধেছেন, এবং তারা দুজন সম্প্রতি ঝাড়খন্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন দ্বারা অনুষ্ঠিত একটি প্রতিযোগিতায় পুরুষদের ডাবলস ইভেন্ট জিতেছেন।

মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্যারিয়ার

"বয়স যেন দিন দিন কমছে," ধোনির নতুন ছবি প্রকাশ্যে আসতেই রিতিমতন ভাইরাল !! 2

খেলার মাঠে মহেন্দ্র সিং ধোনি কতটা চতুর  ছিলেন তা আর জানানোর প্রয়োজন নেই, একদিনের খেলায় অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন ধোনি, ধোনি ভারতের হয়ে ৩৫০টি ওয়ানডেতে ৫০ এর বেশি গড়ে ১০৭৭৩ রান করেছেন। যার মধ্যে রয়েছে ১০টি সেঞ্চুরি ও তার সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ১৮৩ রান। ৯৮ টেস্টে করেছেন ১৬১৭ রান এবং টেস্ট খেলায় করেছেন ৪৮৭৬ রান। উইকেটের পিছনে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ১১৩৪ টি ক্যাচ ধরেছেন এবং ১৯৫ টি স্টাম্পিং করেছেন।

টেনিস ট্রফি খেলতে গিয়ে ভাইরাল ধোনি

"বয়স যেন দিন দিন কমছে," ধোনির নতুন ছবি প্রকাশ্যে আসতেই রিতিমতন ভাইরাল !! 3

টেনিস খেলতে খেলতে এম এস ধোনির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, দেখা যাচ্ছে তিনি একটি ট্যাঙ্ক টি-শার্ট পরেছেন যেখানে তার পেশী দেখা যাচ্ছে, তিনি এই অবস্থায় অনেকটা ফিট মনে হচ্ছেন, এই বয়সে ফিটনেস ধরে রেখেছেন তা দেখে রিতিমতন সবাই চমকে গিয়েছেন, অনেকেই ধোনির এই বডি ফিটনেসের সাধুবাদ জানিয়েছেন।

দেখেনিন টুইট…

Leave a comment

Your email address will not be published.