VIDEO: ‘MS Dhoni-এর মতো আর কেউ নেই’, নিজের বন্ধুর জন্মদিনে পৌঁছে এই বিশেষ উপহার দিলেন মাহি

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি ভীষণই খোলা মনের মানুষ। তার কুল আচরণ সকলেরই মন জয় করে নেয়। ধোনি মাঠে যতটা শান্ত মাঠের বাইরেও ঠিক ততটাই মাথা ঠান্ডা তার। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় আর খ্যাতিমান ক্রিকেটার হওয়া সত্ত্বেও তিনি মানুষের সঙ্গে ভাল আচরণ করেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে তাকে বিশেষভাবে জন্মদিন পালন করতে দেখা যাচ্ছে। তার এই বিশেষ অবতার আপনারও মন জয় করে নেবে।

বন্ধুর জন্মদিনকে স্পেশাল বানালেন মাহি

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি নিজের টেনিস কোচ সুরেন্দ্র কুমার কাকার জন্মদিনে পৌঁছে তা স্পেশাল করে তুলেছেন। বিশেষ সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার হওয়া সত্ত্বেও ধোনি নিজের বহুমূল্য সময় বের করে তার বাড়িতে যান। প্রসঙ্গত ধোনি আইপিএল ২০২২ এর মরশুম শেষ হওয়ার পর থেকে রাঁচিতেই রয়েছেন আর তার কোচ সুরেন্দ্রও রাঁচিতেই থাকেন।

টেনিস কোচ সুরেন্দ্র ধোনির পুরনো বন্ধ। এই অবস্থায় ধোনি তার বন্ধুর জন্মদিনে না গিয়ে পারেননি। একেই তো বলে বন্ধুত্বের দাম যা ধোনি পালন করেছেন। ধোনি স্বয়ং বন্ধুর জন্মদিনের সেলিব্রেশনে শামিল হয়েছেন। তিনি নিজের হাতে বার্থডে বয়কে কেকও খাওয়ান। এই জন্মদিনের পার্টি রাঁচির ক্রিকেট স্টেডিয়ামে হয়েছিল। অন্যদিকে ধোনি বন্ধুর এই বিশেষ দিনে একটি বিশেষ উপহারও দিয়েছেন।

এমএস ধোনি বন্ধুকে দিলেন স্পেশাল উপহার

VIDEO: ‘MS Dhoni-এর মতো আর কেউ নেই’, নিজের বন্ধুর জন্মদিনে পৌঁছে এই বিশেষ উপহার দিলেন মাহি 1

এমএস ধোনি নিজের পুরোনো বন্ধুর জন্মদিনে উপহার দেওয়া ভোলেননি। তিনি একটি বিশেষ উপহার নিয়ে বন্ধুর এই জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন। তিনি বন্ধুকে উপহার স্বরূপ জুতো দেন। ধোনিকে নিজের হাতে র‍্যাপার খুলে বন্ধুকে জুতো দিতে দেখা যায় আর পরে সেই জুতো পড়তে দেখা যায় বন্ধু সুরেন্দ্র কুমারকে।

অন্যদিকে সুরেন্দ্রর ধোনির দেওয়া এই উপহার ভীষণই পছন্দ হয়েছে আর তিনি এটা পেয়ে ভীষণই খুশি হয়েছেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে আর সমর্থকরা পছন্দও করছেন। রিপোর্ট অনুযায়ী এই জুতোর দাম ১৩ হাজার টাকা বলা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.