স্টেডিয়াম থেকে খেলা দেখা না, বরং স্বামী'কে মিস করছেন সাক্ষী ধোনি 1

 

দীর্ঘ ১৪ মাস বাদে বাইশ গজে প্রত‍্যাবর্তন করেছেন মহেন্দ্র সিং ধোনি এবারের আইপিএলে প্রত‍্যাবর্তনের মধ্যে দিয়ে।করোনার প্রকোপে এবারের আইপিএলে একাধিক নিয়মের বদল হয়েছে ।ক্রিকেটারদের স্ত্রী ,সন্তানেরা নিয়ে উপস্থিত থাকতে পারছেন না মাঠে।

রয়‍্যাল চ‍্যালেন্জার্স ব‍্যাঙ্গালোর এবং মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়া প্রতিটা দল তাদের বায়ো বাবলে ক্রিকেটারদের প্রবেশের অনুমতি দেয়নি।তাই এবার স্বামী মহেন্দ্র সিং ধোনির সঙ্গে উপস্থিত নেই সাক্ষী ধোনি এবং কন‍্যা জিভা‌।

স্টেডিয়াম থেকে খেলা দেখা না, বরং স্বামী'কে মিস করছেন সাক্ষী ধোনি 2
” স্টেডিয়ামে থেকে আইপিএল দেখাটা মিস করছিনা ,আমি টিভিতে দেখছি টুর্নামেন্ট।তবে প্রবল ভাবে মিস করছি আমি আমার স্বামীর’কে।সত‍্যি কথা বলতে মাস দুয়েক ধরে বায়ো বাবলে আমার এবং জিভার পক্ষে থাকা অত্যন্ত কঠিন। ” মন্তব্য সাক্ষীর ।

ইতিমধ্যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।দীর্ঘ ১৪ মাস ক্রিকেট খেলেননি।খেলা ছাড়ার পর বিনোদন জগতে আসার চিন্তা ভাবনা শুরু করে দিয়েছেন ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক।এবার প্রযোজকের ভূমিকায় দেখা যেতে চলেছে তাকে।ওটিটি প্ল‍্যাটফর্মের নানান ছবি এবং ওয়েব সিরিজ প্রযোজনা করবেন ধোনি।

ইতিমধ্যে ২০১৯ সালে নিজের প্রোডাকশন কোম্পানি লঞ্চ করেছিলো মাহি।নাম “ধোনি এন্টারটেইনমেন্ট”,প্রযোজনা করেছিলেন ‘রোয়ার অফ দ‍্য লায়ন ‘ তথ‍্যচিত্রটি‌।
স্টেডিয়াম থেকে খেলা দেখা না, বরং স্বামী'কে মিস করছেন সাক্ষী ধোনি 3

নতুন কর্মকান্ডে ধোনিকে সহায়তা করবেন তার স্ত্রী সাক্ষী।এই কোম্পানিতে ম‍্যানেজিং ডিরেক্টর হিসেবে যুক্ত হতে চলেছেন তিনি।ইতিমধ্যে একাধিক প্রজেক্টের কাজ করার পরিকল্পনা শুরু করে দিয়েছে প্রোডাকশন।২০২১ সালে আসছে কল্পবিজ্ঞান ভিত্তিক ওয়েব সিরিজ এই প্রোডাকশনের তরফে।

“আমরা একজন লেখকের অপ্রকাশিত বইয়ের স্বত্ব কিনেছি।যা ওয়েব সিরিজের ছাঁচে ফেলা হবে।কল্পবিজ্ঞান ভিত্তিক এই সিরিজের গল্প আবর্তিত হবে আঘোরী জীবনের কাহিনীকে কেন্দ্র করে।” সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন ধোনির স্ত্রী সাক্ষী।

এইমুহুর্তে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলতে ব‍্যাস্ত ধোনি।পরপর তিন ম‍্যাচ হেরে এবারের আইপিএলে প্লে অফে যাওয়ার পথ কন্টকময় করে তুলেছে চেন্নাই সুপার কিংস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *