জয়র পর ধোনি জানালেন কেনো রায়না নয় বরগ মঈন আলিকে দিয়ে করাচ্ছেন তিন নম্বরে ব্যাটিং 1

চেন্নাই সুপার কিংস আর পাঞ্জাব কিংসের মধ্যে আইপিএল ২০২১ এর অষ্টম ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে চেন্নাই সুপার কিংস ৬ উইকেটের ব্যবধানে জিতে ফেলেছে। আর এই ম্যাচ জেতার সঙ্গেই তারা পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

আজ উইকেট যথেষ্ট ভালো ছিল

জয়র পর ধোনি জানালেন কেনো রায়না নয় বরগ মঈন আলিকে দিয়ে করাচ্ছেন তিন নম্বরে ব্যাটিং 2

টুর্নামেন্টে প্রথম জয়ের পর চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেন, “যথেষ্ট ভালো অনুভব করছি, যথেষ্ট লম্বা সফর ছিল। আলাদা পরিস্থিতিতে যথেষ্ট দীর্ঘ সফর ছিল। আমার মনে হয় যে শেষবার এমনটা ২০১১য় হয়েছিল যখন আমরা চেন্নাইয়ের উইকেট নিয়ে যথেষ্ট খুশি ছিলাম। তারপর গ্রাউন্ডসম্যান যতই চেষ্টা করুন কিন্তু আমরা খুশি হইনি।

আজকের পিচ যথেষ্ট ভালো ছিল। সীমের মুভমেন্ট আর বাউন্স দুটিই ছিল। চাহারের কথা বললে ও ডেথ ওভারের বোলার হিসেবে যথেষ্ট ভালোভাবে ডেভলপ হয়েছে। একটি বোলিং ইউনিট হিসেবে আমাদের কাছে যথেষ্ট বিকল্প রয়েছে”।

আমার উদ্দেশ্য আক্রমণ করা ছিল

জয়র পর ধোনি জানালেন কেনো রায়না নয় বরগ মঈন আলিকে দিয়ে করাচ্ছেন তিন নম্বরে ব্যাটিং 3

ধোনি আগে আরও বলেন, “আমি আক্রমণ করার ব্যাপারে ভাবছিলাম। এই কারণে চাহারকে দিয়ে পুরো চার ওভার বোলিং করিয়েছি। আমরা চেয়েছিলাম যে মঈন উপরের দিকে ব্যাটিং করুক, কারণ আমরা আমাদের বিকল্প আর সংসাধনগুলিকে ভালভাবে ব্যবহার করতে চেয়েছি।
আমার মনে হয় যে শাহরুখ খানের এলবিডবলিউর সময় খুব বেশি চেঁচানো হয়েছিল। এই কারণে আমি ওদের বলি যে আমরা রিভিউ নিচ্ছি না। আমার মনে হয় যে ডিআরএসের ব্যাপারে আপনি চান্স নিতে পারেন না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *