হার্দিকের সঙ্গে বাদশাহ'র গানে নেচে মাতালেন MS Dhoni, মুহুর্তে ভাইরাল হয়ে গেল ভিডিও !! 1

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) খুব কমই পার্টিতে যেতে দেখা যায়। তিনি তার ছবি পোস্ট করতে বা সোশ্যাল মিডিয়ায় লাইভ আপডেট দিতে পছন্দ করেন না। তবে তার স্ত্রী সাক্ষীকে সবসময় ভক্তদের সাথে ছবি শেয়ার করতে দেখা যায়। মাহি অবশ্য কখনও বন্ধুত্ব বজায় রাখতে পিছপা হন না। ধোনি তার বন্ধুত্বের জন্য লাইমলাইটে চলে এসেছেন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) এবং হার্দিক পান্ডিয়াকে একসঙ্গে একটি পার্টিতে দেখা যাচ্ছে যেখানে দুই খেলোয়াড়ই ডিজে-তে প্রচণ্ড নাচছেন। ভক্তরা এই ভিডিওটি দেখে খুব খুশি কারণ তারা খুব কমই ধোনিকে এটি করতে দেখেন। ধোনি-পান্ডিয়ার সর্বশেষ ভিডিও দেখা যাক…

এমএস ধোনি এবং হার্দিক পান্ডিয়ার নাচের ভিডিও ভাইরাল হয়েছে

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার শান্ত স্বভাবের জন্য পরিচিত। ধোনিকে খুব কমই পার্টিতে যোগ দিতে দেখা যায়। মাহি তার ব্যক্তিগত জীবন প্রকাশ করতে পছন্দ করেন না। তবে তার স্ত্রী সাক্ষী ধোনি ইনস্টাগ্রামে ভক্তদের লাইভ আপডেট দিতে থাকেন। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যা ধোনির স্ত্রী সাক্ষী তার ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন। প্রকৃতপক্ষে, ধোনি কেবল দুবাইতে অনুষ্ঠিত তার বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানেই আসেননি, টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সাথে প্রচণ্ড নাচতেও দেখা গেছে।

এই পার্টিতে গায়ক বাদশাও উপস্থিত ছিলেন। অন্যদিকে, ধোনি এবং পান্ডিয়াকে বাদশার লাইভ গান ‘তেনু কালা চশমা যাচদা হ্যায়…’-তে প্রচণ্ড নাচতে দেখা গেছে। এই ভিডিওটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সাক্ষী। ভাইরাল হওয়া এই ছবিগুলিতে ধোনিকে সাদা টি-শার্টে তার বন্ধুর সাথে কেক কাটতে দেখা গেছে। ধোনি তার বন্ধুত্ব বজায় রাখার জন্য বিখ্যাত। এর আগেও তাকে অনেকবার তার বন্ধুদের সাথে তাদের জন্মদিন উপলক্ষে দেখা গেছে।

দেখুন ভিডিও:

Leave a comment

Your email address will not be published.