গ্যারাজে এলো ষাট লক্ষের নতুন গাড়ি, সতীর্থদের নিয়ে ‘ক্যাপ্টেন কুল’ MS ধোনি মাতলেন জয়রাইডে !! 1

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আগেই। হয়ত আগামী আইপিএল মরসুমের শেষে বিদায় নেবেন কোটিপতি লিগের আঙিনা থেকেও। কিন্তু এখনও মহেন্দ্র সিং ধোনি’কে(MS Dhoni) ঘিরে উচ্ছ্বাসে বিন্দুমাত্র ভাটা পড়েনি ভারতের ক্রিকেটপ্রেমীদের মধ্যে। তাঁর প্রতিটি পদক্ষেপ জানতে মুখিয়ে থাকেন ক্রিকেটজনতা। সম্প্রতি শোনা যাচ্ছে আইপিএল থেকে অবসরের পর ভারতীয় ক্রিকেট দলের কোনও দায়িত্বে ফিরতে পারেন ‘মাহি।’ এই খবর বাইরে আসা মাত্র উত্তেজনা তৈরি হয়েছে বেশ। এরই মধ্যে আরও একবার খবরের শিরোনামে ভারতের প্রাক্তন অধিনায়ক। কোনও ক্রিকেটীয় কারণে নয়, মাহি সম্প্রতি খবরে এসেছেন তাঁর কেনা নতুন গাড়ির জন্য। এমনিতেই তাঁর বাইক এবং গাড়ির শখের কথা জানেন ধোনি ভক্তেরা। সম্প্রতি তাঁকে রাস্তায় দেখা গেলো একদম ব্র্যান্ড নিউ একটি কিয়া EV-6 গাড়ির ড্রাইভার সিটে। আর মুহূর্তে ভাইরাল ক্যাপ্টেন কুলের সেই প্রমোদ সফর।

নতুন গাড়ি কিনলেন ধোনি-

KIA EV-6 | image: twitter
MS Dhoni bought a new KIA EV-6 car.

ট্যুইটারে ভাইরাল ভিডিও’তে নতুন কিয়া EV-6 গাড়িতে দেখা গিয়েছে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি’কে(MS Dhoni)। অবশ্য তিনি একা ছিলেন না। তাঁর সাথেই দেখা গিয়েছে ধোনির দুই সতীর্থ ঋতুরাজ গাইকোয়াড় এবং কেদার যাদব’কে। উৎসাহী ভক্তদের গবেষণায় উঠে এসেছে ‘মাহি’র নতুন গাড়ি সম্পর্কে খুঁটিনাটি তথ্য। কোরিয়ান গাড়ি প্রস্তুতকারী সংস্থা কিয়া’র সবচেয়ে দামী গাড়িগুলির মধ্যে একটি EV-6 মডেল’টি। ভারতের বাজারে এই গাড়ির মূল্য প্রায় ৫৯.৯৫ লক্ষ টাকা। দামী হওয়া সত্ত্বেও ব্যবহারকারীদের কাছে কদর পাচ্ছে এই মডেল’টি। ব্যবসা বাড়ছে কোরিয়ান কোম্পানিটির। পরিবেশবান্ধব এই ইলেকট্রিক গাড়িটিতে রয়েছে ‘টু-হুইল ড্রাইভ সেট-আপ।’ উল্লেখ্য যে এই EV-6 মডেলটিই ভারতের বাজারে কিয়া’র প্রথম ইলেকট্রিক গাড়ি। ইতিমধ্যেই ২০০ টি গাড়ি বিক্রি হয়েছে বলে খবর। তবে সাবধানে ভারতের বাজারে পা ফেলতে চাইছে প্রস্তুতকারী সংস্থা’টি। তাই এখুনি উৎপাদন বাড়ানোর দিকে ঝুঁকছে না তারা।

MS ধোনি’র গ্যারাজে রয়েছে বহু নামিদামী গাড়ি-

Hummer | image: twitter
MS Dhoni famously owns a hummer car.

ক্রিকেট মাঠে তাঁর হেলকপ্টার শট যেমন বিখ্যাত, তেমনই মাঠের বাইরে বিখ্যাত ভারতের ক্যাপ্টেন কুলের গাড়ি ও বাইকের শখ। তাঁর গ্যারাজে বিভিন্ন সময়ে বহু নামিদামী বিদেশী গাড়ি ও মোটরবাইকের সম্ভার দেখেছেন ভারতের ক্রিকেটপ্রেমী’রা। তাঁর সংগ্রহে রয়েছে ফেরারি GTO,যার বাজার মূলয় প্রায় দেড় কোটি টাকা। এছাড়াও রয়েছে ১.১২ কোটি দামের একটি জিপ গ্র্যান্ড ভেহিকল, একটি দুষ্প্রাপ্য নিসান জোঙ্গা গাড়ি রয়েছে তাঁর সংগ্রহে। এমনকি মহারাজাদের গাড়ি বলে পরিচিত রোলস রয়েস’ও রয়েছে ধোনির গ্যারাজে। তিনটি আইসিসি ট্রফি জয়ী ক্যাপ্টেনের ৭৫ লক্ষের হামার গাড়িটিও বেশ বিখ্যাত। কিছুদিন আগেই তিনি কিনেছিলেন ১৯৬৯ সালের একটি ক্লাসিক মাস্টাঙ্গ গাড়ি। এই তালিকা’তে এবার যুক্ত হলো কিয়া’র নতুন ইলেকট্রিক গাড়ি’টি।

Leave a comment

Your email address will not be published.