MS Dhoni Birthday: ৪১তম জন্মদিনে কেক কাটলেন এমএস ধোনি, সেলিব্রেশনের ভিডিও হল ভাইরাল 1

MS Dhoni Birthday: বৃহস্পতিবার টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্মদিন (MS Dhoni Birthday) এবং তার সেলিব্রেশন শুরু হয়েছে। আজ তিনি লন্ডনে তার ৪১ তম জন্মদিন উদযাপন করছেন, যেখান থেকে অনেক ছবি বেরিয়েছে। তার এই জন্মদিনটি ভক্তদের জন্যও বিশেষ। যদিও মাহির আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর প্রায় ২ বছর হয়ে গেছে, কিন্তু তার ক্রেজ তরুণদের কাছে অনেক বেশি কথা বলে। শুধু যুবক নয়, প্রবীণরাও তাকে তাদের আদর্শ বলে মনে করেন। জন্মদিনে ধোনি (MS Dhoni) তার স্ত্রী সহ এই বিশেষ দিনটি উদযাপন করতে ইংল্যান্ডে রয়েছেন।

৪১তম জন্মদিনে কেক কাটলেন ধোনি

MS Dhoni Birthday: ৪১তম জন্মদিনে কেক কাটলেন এমএস ধোনি, সেলিব্রেশনের ভিডিও হল ভাইরাল 2

ধোনিকে ক্রিকেট ইতিহাসের সেরা অধিনায়কদের মধ্যে গণ্য করা হয়, যিনি ভারতকে একটি নয় বরং ৩টি আইসিসি ট্রফিতে নেতৃত্ব দিয়েছেন। তিনি তার নেতৃত্বে ভারতকে উচ্চতায় নিয়ে গেছেন, যেখানে প্রতিটি আন্তর্জাতিক ক্রিকেট দল পৌঁছানোর জন্য চেষ্টা করে। ধোনির ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তার সাথে তার অ্যাডভেঞ্চার বা ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ব্যস্ত।

রাঁচি-ভিত্তিক মাহি (MS Dhoni) বর্তমানে তার স্ত্রী সাক্ষীর সাথে বিদেশে রয়েছেন তার ১২তম বিবাহ বার্ষিকী (যা ছিল ৪ জুলাই) এবং তার জন্মদিন উদযাপন করতে। সাক্ষী ধোনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এটি সম্পর্কিত একটি ভিডিও শেয়ার করেছেন।  ভাইরাল হওয়া এই ভিডিওতে মাহিকে কেক কাটতে দেখা যাচ্ছে। এই সময় তার পরিবার ও বন্ধুরা তার সঙ্গে থাকে।

মাহির পার্টিতে দেখা গেল পন্থকে

View this post on Instagram

A post shared by Sakshi Singh (@sakshisingh_r)

ভক্তদের জন্য মজার বিষয় হল ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থও মাহির জন্মদিনের পার্টিতে অংশ নিয়েছেন। সাক্ষী, যিনি ৪ জুলাই, ২০১০-এ ধোনির (MS Dhoni) সাথে গাঁটছড়া বাঁধেন, তিনি তিনটি আইসিসি ট্রফি জেতা একমাত্র ভারতীয় অধিনায়কের বন্ধুদের সাথে কিছু ছবিও শেয়ার করেছিলেন। সেখানে ধোনির পার্টিতে ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান পন্থকেও দেখা যাচ্ছে। এই সময়ে ইংল্যান্ড সফরে রয়েছেন ঋষভ পন্থ।

Leave a comment

Your email address will not be published.