দিল্লির বিরুদ্ধে দুর্দান্ত অর্ধশতরান করে রোহিত-কোহলির সমান হয়ে গেলেন 'মিস্টার আইপিএল' সুরেশ রায়না 1

চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়না এক বছর ব্যবধানের পরে আইপিএলে দলে ফিরেছেন। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৫৪ রানের ইনিংস খেলায় তিনি টুর্নামেন্টে সর্বাধিক অর্ধশতক করার ক্ষেত্রে বিরাট কোহলি ও রোহিত শর্মার মতো খেলোয়াড়ের সমান করেছেন। এখন এই তিন খেলোয়াড়ের নামে আইপিএলে ৩৯টি ফিফটি রেকর্ড করা হয়েছে। এই তালিকার শীর্ষে রয়েছেন অস্ট্রেলিয়া ওপেনার এবং সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার, যিনি ৪৮টি অর্ধশতক করেছেন।

Jai Jai Balcony' - Virender Sehwag's hilarious tweet on Suresh Raina's  impressive return to IPL

অন্যদিকে, আইপিএলে সর্বাধিক ফিফটি রেখেছেন এমন ভারতীয় খেলোয়াড়দের কথা বললে, রায়না, বিরাট এবং রোহিত যৌথভাবে দ্বিতীয় নম্বরে এসেছেন। এক্ষেত্রে, ৪২টি অর্ধশতক নিয়ে দিল্লি ক্যাপিটালসের শিখর ধাওয়ান রয়েছেন এক নম্বরে। এই ম্যাচে, ক্রিজে যখন এসেছিলেন রায়না, দলটি সাত রানের স্কোর দুটি উইকেট হারিয়ে ফেলেছিল। এখান থেকে রায়না এবং মইন আলি মিলে চেন্নাইয়ের ইনিংস পরিচালনা করেছিলেন। মইন ২৪ বলে চারটি চার এবং দুটি ছক্কায় ৩৬ রান করে রায়নাকে দুর্দান্ত সহায়তা করেছিলেন।

Chennai Super Kings Suresh Raina Scores Fifty On Comeback Against Delhi  Capitals

এর পরে অভিজ্ঞ অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন মইনকে প্যাভিলিয়নে প্রেরণ করেছিলেন, যিনি শিখর ধাওয়ানকে রিভার্স সুইপে ক্যাচ দিয়েছিলেন। এর পরে, অম্বাতি রায়ডু আক্রমণাত্মক খেলা দেখানোর সাথে সাথে তিনি এসেছিলেন এবং ১৬ বলে ২৩ রান করেছিলেন। টম কারান তাকে আউট করেছিলেন। অন্য প্রান্তে, রায়না দৃঢ়রূপে খেলছিলেন এবং মনে হয় না যে তারা দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে ছিল। তিনি ওকসকে একটি চার দিয়ে শুরু করেছিলেন এবং তারপরে অশ্বিনকে একটানা দুটি বাউন্ডারি মারেন। অশ্বিনকেও ছক্কা মারেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *