Hasin Jahan Troll: হাসিন জাহান শেয়ার করলো এই দামী জিনিসের সাথে ছবি, লোকেরা বললো শামির টাকায় করছে ফুর্তি !! 1

ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাহিত জীবনের বিতর্কের কথা সবারই মনে আছে। শামির স্ত্রী হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মানুষ তাকে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ট্রোল করে। এবারও তেমনই কিছু ঘটেছে। হাসিন জাহান সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ব্যয়বহুল জিনিসের সাথে একটি ছবি শেয়ার করেছেন, যার পরে লোকেরা তাকে প্রচণ্ড ট্রোল করছে।Hasin Jahan Troll: হাসিন জাহান শেয়ার করলো এই দামী জিনিসের সাথে ছবি, লোকেরা বললো শামির টাকায় করছে ফুর্তি !! 2

আসলে, সম্প্রতি হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিটি একটি দামী BMW গাড়ির। বাজারে লাল রঙের এই গাড়ির দাম বেশ চড়া। এ নিয়ে মানুষ এখন হাসিন জাহানকে প্রচণ্ড ট্রোল করছে। এক ব্যবহারকারী এমনও বলেছেন যে হাসিন শামির সম্পদ উপভোগ করছেন। একই সময়ে, একজন ব্যবহারকারী বলেছেন যে এই গাড়িটি শুধুমাত্র শামিরই। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই প্রথমবার নয় যখন শামির নামে হাসিন জাহানকে ট্রোল করা হচ্ছে, এটি প্রতিদিনই ঘটে।

২০১৮ সালে, মহম্মদ শামি তার স্ত্রী হাসিন জাহান দ্বারা লাঞ্ছনা, ধর্ষণ, হত্যার চেষ্টা এবং গার্হস্থ্য সহিংসতার অভিযোগে মামলা করেছিলেন। শামি ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছিলেন হাসিন জাহান। শামির বিরুদ্ধে আইপিসির ধারা ৪৯৮A (যৌতুক হয়রানি) এবং ধারা ৩৫৪ (যৌন হয়রানি) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছিল, অন্যদিকে তার ভাই হাসিদ আহমেদের বিরুদ্ধে ৩৫৪ (যৌন হয়রানি) ধারায় মামলা করা হয়েছিল।Hasin Jahan Troll: হাসিন জাহান শেয়ার করলো এই দামী জিনিসের সাথে ছবি, লোকেরা বললো শামির টাকায় করছে ফুর্তি !! 3

মহম্মদ শামির সঙ্গে বিবাদের জেরে দীর্ঘদিন ধরে মেয়ের সঙ্গে আলাদা থাকছেন হাসিন জাহান। এ নিয়ে দুজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। জানিয়ে রাখি, দুজনের মধ্যে এখনও কোনও বিবাহবিচ্ছেদ হয়নি।

Hasin Jahan Troll: হাসিন জাহান শেয়ার করলো এই দামী জিনিসের সাথে ছবি, লোকেরা বললো শামির টাকায় করছে ফুর্তি !! 4

আমরা আপনাকে জানিয়ে রাখি যে মহম্মদ শামি ৬ই জুন, ২০১৪ সালে কলকাতার মডেল হাসিন জাহানকে বিয়ে করেছিলেন। হাসিন মডেল ছিলেন। এরপর তিনি হয়ে ওঠেন কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডার। এই সময় তাদের দুজনের দেখা হয় এবং দুজনেই একে অপরকে হৃদয় দিয়েছিলেন। এরপর পরিবারের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে করেন শামি। ১৭ই জুলাই ২০১৫ সালে শামি কন্যার বাবাও হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *