নিউজিল্যান্ডের পেস ত্রয়ীর সাথে মাইন্ড গেম খেললেন মহম্মদ শামি, ভয়ে থাকবেন সাউদি-বোল্ট-ওয়াগনার 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি ১৮ জুন থেকে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে সাউদাম্পটনে খেলতে হবে। এই ঐতিহাসিক ম্যাচের আগে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি মাইন্ড গেম খেলার সময় কিউই ফাস্ট বোলারদের উপর চাপ দেওয়ার চেষ্টা করেছেন। শামির দাবি, ট্রেন্ট বোল্ট, নীল ওয়াগনার এবং টিম সাউদির চেয়ে আরও ভালো দল হল ভারতের দ্রুত বোলারদের ত্রয়ী, যার একটি অংশ তিনি নিজেই, জসপ্রীত বুমরাহ এবং ইশান্ত শর্মা। টিম ইন্ডিয়া ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবে।

Bumrah, Shami, Ishant: India's first deadly pace pack - Sportstar

স্পোর্টস তকের সাথে কথোপকথনের সময় শামি বলেছিলেন, “সন্দেহ নেই যে আমরা ওয়াগনার, সাউদি ও বোল্টের চেয়ে ভাল। যখন আমরা টেস্ট ক্রিকেট খেলি, এবং একজন বোলারের খারাপ দিন হয়, তখন অন্য একজন বোলার এগিয়ে আসে। যদি কেউ হতাশ হন তবে আমরা ইউনিট হিসাবে এগিয়ে যাই, আমরা তাকে উত্সাহিত করার চেষ্টা করি। আপনি যদি আমাদের রেকর্ডগুলি লক্ষ্য করেন তবে আপনি বুঝতে পারবেন আমি কী বলছি।”

Aakash Chopra: Boult, Southee and Wagner: what the Indian top order must  watch for

শামি আরও বলেছিলেন, “আপনার ভক্তরা এক রাতে তৈরি হয় না, তারা পুরো ইতিহাস জানেন। এটিকে পেস আক্রমণের ত্রয়ী হিসাবে গড়ে তুলতে আমরা প্রচুর হোমওয়ার্ক করেছি, যার একটি অংশ বুমরাহ এবং ইশান্ত। শীর্ষস্থানীয় দুটি দল ফাইনালে পৌঁছেছে এবং ম্যাচটি ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে। শর্তগুলিও কারও পক্ষে হবে না। আমি মনে করি এটি একটি ভাল ম্যাচ হবে। উভয় দলই সুষম এবং শক্তিশালী। কোনও দল কিছু মিস করবে বলে আমি মনে করি না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *