'আমি কখনই সরফরাজকে পাকিস্তান দলে ফিরতে দেব না...' মহম্মদ রিজওয়ানের এই বক্তব্য ভাইরাল !! 1

বর্তমান সময়ে পাকিস্তান ক্রিকেট দলে সবকিছু ঠিক যাচ্ছে না। পাকিস্তানি দলের কিছু খেলোয়াড় ক্রিকেটকে রাজনীতির আড্ডায় পরিণত করেছে, এটা আমরা বলছি না, কিন্তু পাকিস্তানের প্রাক্তন এক খেলোয়াড় এমন একটি প্রকাশ ঘটিয়েছেন যে বুঝতে পারবেন পাকিস্তান ক্রিকেট খারাপের পথে। জানিয়ে রাখি, মহম্মদ রিজওয়ান এবং পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের সম্পর্কে একটি তথ্য প্রকাশ করেছেন পাকিস্তানের প্রাক্তন বোলার সিকান্দার বখত।

সরফরাজ আহমেদ সম্পর্কে জানালেন সিকান্দার বখত

'আমি কখনই সরফরাজকে পাকিস্তান দলে ফিরতে দেব না...' মহম্মদ রিজওয়ানের এই বক্তব্য ভাইরাল !! 2
Sarfaraz Ahmed of Pakistan
during ICC Cricket World Cup between Pakinstan and Bangladesh at the Lord’s Ground on 05 July 2019 in London, England.
(Photo by Action Foto Sport/NurPhoto via Getty Images)

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদ দীর্ঘদিন ধরে দলের বাইরে রয়েছেন। সম্প্রতি, তিনি ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন, যার পরে তার টি-২০ বিশ্বকাপ দলে নির্বাচিত হওয়ার সম্ভাবনা বেড়েছে। তবে তা হয়নি এবং তিনি এখনও দলের বাইরে। এবার পাকিস্তানের প্রাক্তন বোলার সিকান্দার বখত এ বিষয়ে বড় কথা জানিয়েছেন। তিনি বলেছেন, সরফরাজ আহমেদ কখনোই পাকিস্তান দলে ফিরতে পারবেন না।

পাকিস্তানের একটি বেসরকারি টিভি চ্যানেলে আলাপকালে বখত বলেন, “সরফরাজ আহমেদ এখন আর কখনোই খেলতে পারবেন না। আমার সাথে প্রোগ্রাম করা একজন ক্রিকেটার আমাকে বলেছিলেন যে মোহাম্মদ রিজওয়ান বলেছেন, আমি কখনই সরফরাজকে আসতে দেব না, কারণ সরফরাজ যখন দলে ছিলেন, তিনি রিজওয়ানকে খেলার সুযোগ দেননি। তাই এখন উল্টোটা ঘটছে। এটা আমি শুনেছি, আমারও ভুল হতে পারে।”

Read More: T20 বিশ্বকাপের পর এই ৩ ক্রিকেটার হতে পারে টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক, শেষ হবে রোহিতের রাজত্ব !!

আমরা আপনাকে জানিয়ে রাখি যে মোহাম্মদ রিজওয়ান এপ্রিল ২০১৫ সালে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু করেছিলেন। এরপর তিনি দলের ভেতরে-বাইরে যেতে থাকেন। তাৎপর্যপূর্ণভাবে, ২০১৯ বিশ্বকাপের পর দলে তার জায়গা নিশ্চিত হয়ে গেছে। বর্তমানে, তিনি ক্রিকেটের তিনটি ফরম্যাটেই পাকিস্তানের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

সরফরাজ আহমেদের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার

'আমি কখনই সরফরাজকে পাকিস্তান দলে ফিরতে দেব না...' মহম্মদ রিজওয়ানের এই বক্তব্য ভাইরাল !! 3

গত ১০ মাস ধরে পাকিস্তান দলের বাইরে রয়েছেন সরফরাজ আহমেদ। ২২ নভেম্বর ২০২১-এ বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে তাকে শেষ দেখা গিয়েছিল। টেস্ট ম্যাচ খেলে সাড়ে তিন বছরেরও বেশি সময় পার হয়ে গেছে।

আন্তর্জাতিক ক্রিকেটে সরফরাজ আহমেদের রান পাঁচ হাজারের বেশি। তিনি তার ক্যারিয়ারে ৫টি সেঞ্চুরিও করেছেন। এখন দেখার বিষয় সরফরাজ আহমেদ পাকিস্তান দলে ফিরবেন কি না, কিন্তু পাকিস্তান ক্রিকেট দলে দ্বন্দ্ব ও শত্রুতা স্পষ্টভাবে দেখা যাচ্ছে।

টি-২০ বিশ্বকাপের জন্য পাকিস্তানের দল

বাবর আজম (C), শাদাব খান (VC), আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির

রিজার্ভ:

ফখর জামান, মোহাম্মদ হারিস, শাহনওয়াজ দাহানি

Leave a comment

Your email address will not be published.