প্রাক্তন ভারতীয় অধিনায়কের প্রশংসায় মাতলেন মহম্মদ কাইফ, চোখে জল এনে দেওয়া বার্তা দিলেন 1

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান মহম্মদ কাইফ অনিল কুম্বলের প্রশংসা করেছেন এবং তাঁর জন্য টুইটারে একটি বিশেষ বার্তা লিখেছেন। আসলে, আইসিসি কিছুদিন আগে হল অফ ফেম এর উদযাপনের সময় কুম্বলের জন্য একটি বিশেষ ভিডিও তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছিল। যার মধ্যে আইসিসি কুম্বলের কেরিয়ারের সাফল্য এবং তিনি যে রেকর্ড তৈরি করেছিলেন তা উল্লেখ করেছেন। কুম্বলে তার টেস্ট ক্যারিয়ারে ৬১৯ উইকেট শিকার করেছেন, ওয়ানডেতে ৩৩৭ উইকেট নিয়েছেন।

Mohammad Kaif has special message for Anil Kumble on his ICC Hall of Fame  induction

প্রবীণ স্পিন বোলার অনিল কুম্বলের পক্ষে মহম্মদ কাইফ লিখেছিলেন, “অনিল কুম্বলে প্রজন্মের ক্রিকেটারদের ধরে রেখেছিলেন এবং আমি এটি নিশ্চিত করতে পারি। আমি যখন প্রথম ওডিআই সেঞ্চুরি করেছিলাম তখন উনি আমার নন স্ট্রাইকার এবং তার উপস্থিতিটি কখনই ভুলতে পারি না। একজন পরামর্শদাতা, একজন রোল মডেল, কিংবদন্তি। আইসিসি হল অফ ফেমারের কেরিয়ার অবশ্যই উদযাপিত।” কাইফেলের এই বিশেষ বার্তার জন্য কুম্বলও তাকে ধন্যবাদ জানায়।

শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারাও কুম্বলের প্রশংসা করেছেন এবং বলেছিলেন যে তিনি এমন একজন বোলার যিনি তার কেরিয়ারের সময় সাঙ্গাকারাকে ঘুমোতে দেননি। তিনি বলেছিলেন যে কুম্বলের বিপক্ষে রান করা একটি কঠিন কাজ এবং তাঁর বোলিংয়ে অনেক বৈচিত্র্য ছিল। কুম্বলে টেস্ট ক্রিকেটে ভারত থেকে সর্বাধিক উইকেট পেয়েছেন, উইকেটের ক্ষেত্রে বিশ্ব ক্রিকেটে তিনি তৃতীয়। কুম্বলের চেয়ে এগিয়ে মুরলিধরন ও শেন ওয়ার্ন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *