টি২০ বিশ্বকাপের আগে অবসর ভেঙে ফিরে আসবেন মহম্মদ আমির, আশ্বাস বার্তা বাবর আজমের 1

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম ইঙ্গিত দিয়েছেন যে মহম্মদ আমির তার অবসর থেকে ফিরে আসতে পারেন। বাবর বলেছিলেন যে মহম্মদ আমিরের সাথে তার কী সমস্যা তা নিয়ে তিনি কথা বলবেন। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ এর বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে খেলতে হবে। বাবর ও মহম্মদ আমির একসাথে করাচি কিংসের হয়ে পিএসএলে খেলেন। বাবর আরও বলেছিলেন যে তিনি এখন পর্যন্ত আমিরের সাথে এ বিষয়ে কথা বলেননি। বাবর আমিরের হয়ে বলেছিলেন যে তিনি পাকিস্তানের অন্যতম সেরা বোলার।

Pakistan fast bowler Mohammad Amir retires from international cricket claiming 'mental torture'

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া একটি সাক্ষাত্কারে বাবর বলেছিলেন, “আমরা যখন কথা বলব, তখন জাতীয় দলে তাঁর কী সমস্যা তা নিয়ে আমি তার সাথে কথা বলব। তিনি অন্যতম সেরা বাঁ হাতি ফাস্ট বোলার এবং আমি তার প্রশংসা করি। তিনি এখন পর্যন্ত পিএসএলে যেভাবে পারফর্ম করেছেন, আশা করি ভবিষ্যতেও তিনি একইভাবে পারফর্ম করতে থাকবেন এবং এটাই আমরা মনোনিবেশ করছি।”

Mohammad Amir: Mohammad Amir blames team management for decision to retire at 28 | Cricket News - Times of India

অবসর নেওয়ার সময় আমির বলেছিলেন যে যতক্ষণ পর্যন্ত মিসবাহ-উল-হক এবং ওয়াকার ইউনিস পাকিস্তান দলের কোচিং স্টাফে রয়েছেন ততদিন তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন না। মিসবাহ পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ, অন্যদিকে ওয়াকার ইউনিস বোলিং কোচ। এখন দেখতে হবে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর আগে মহম্মদ আমির তার অবসর গ্রহণের সিদ্ধান্তটি প্রত্যাহার করেছেন কিনা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *