বিরাট কোহলি ও রোহিত শর্মাকে বল করা সহজ, বিতর্কিত মন্তব্য করলেন মহম্মদ আমির 1

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার মহম্মদ আমির টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং সীমিত ওভারের ফরম্যাটের সহ অধিনায়ক রোহিত শর্মার বোলিং সম্পর্কে কিছু কথা বলেছেন, যা নিয়ে অনেক কথা হচ্ছে। আমিরের বিরাট এবং রোহিতের বিপক্ষে খুব ভাল বোলিং রেকর্ড রয়েছে এবং বলেছিলেন যে এই দুই ব্যাটসম্যানকে বোলিং করতে তাঁর কখনও অসুবিধা হয়নি। শুধু তাই নয়, তিনি বলেছিলেন যে রোহিতকে বোলিং করা তার পক্ষে সহজ মনে হয়েছে। আমির বিশ্বাস করেন যে তিনি সহজেই দুভাবেই রোহিতকে আউট করতে পারবেন।

Great words from great player: Mohammad Amir on Virat Kohli as India captain wins ICC Spirit of Cricket award - Sports News

রোহিত এবং বিরাট বর্তমানে সীমিত ওভারের ফরম্যাটের সেরা ব্যাটসম্যানদের মধ্যে রয়েছেন। আমিরকে যখন এই দুই ব্যাটসম্যানের বিপক্ষে বোলিংয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন, “সত্যি কথা বলতে কি, দুজনকেই বোলিং করা আমার পক্ষে অসুবিধা হয় না। বিরাট বোলিং উপভোগ করেছেন। কেন তাকে কিং কোহলি বলা হয় তা তিনি দেখিয়ে দিয়েছেন। চাপের পরিস্থিতিতে বিরাট যেভাবে ব্যাট করেন তা দুর্দান্ত।”

ESPNcricinfo Awards 2017: ODI bowling winner - Mohammad Amirs 3 for 16 v India | Cricket | ESPNcricinfo.com

আমির আরও বলেছিলেন, “রোহিতকে বল করা আমার পক্ষে সহজ মনে হয়েছে। আমি মনে করি আমি তাকে যেভাবেই বের করতে পারি। তিনি ইনসুইংয়ে বাঁহাতিদের বিরুদ্ধে লড়াই করেন এবং বল শুরুতে বাইরে চলে গেলেও তিনি লড়াই করেন। বিরাটকে কিছুটা কঠিন মনে হচ্ছে কারণ তিনি চাপ পরিস্থিতি খুব ভালভাবে পরিচালনা করেছেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *