সহজেই আউট করা যায় হিটম্যানকে, রোহিত শর্মাকে নিয়ে তর্জায় দুই পাক ক্রিকেটার 1

 

 

কিছুদিন আগেই পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সালমান বাট এবং প্রাক্তন ইংলিশ খেলোয়াড় মাইকেল ভন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে লড়াই করছিলেন। যা নিয়ে অনেক আলোচনা হয়। পাকিস্তানের দুই প্রাক্তন ক্রিকেটার এবার আরেক ভারতীয় খেলোয়াড়কে নিয়ে আবার সংঘর্ষ শুরু হয়েছে। পাকিস্তানের প্রাক্তন পেস বোলার মহম্মদ আমির ও স্পিন বোলার ড্যানিশ কানারিয়া হিটম্যান রোহিত শর্মাকে নিয়ে লড়াই করেছেন। একজন বলছেন যে রোহিত একজন সহজ শিকার এবং তাকে আউট করা খুব সহজ। একই সাথে স্পিনার ড্যানিশ কানারিয়া বলেছেন যে কিছু বলার আগে রোহিতের রেকর্ড দেখতে হবে।

সহজেই আউট করা যায় হিটম্যানকে, রোহিত শর্মাকে নিয়ে তর্জায় দুই পাক ক্রিকেটার 2

প্রাক্তন পাকিস্তানের পেস বোলার মহম্মদ আমির বলেছেন, রোহিত শর্মা বিস্ফোরক ব্যাটসম্যান হতে পারে তবে তাকে আউট করা খুব সহজ কারণ বল ইন-সুইং বা আউট-সুইং হোক, তিনি খুব সহজেই এতে আটকে যায়। আমির আরও বলেছেন যে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি এবং ২০১৬ সালের টি- ২০ বিশ্বকাপে বল ইনসুইংয়ে তাকে আউট করা হয়েছিল। প্রথম ২-৩ ওভারেই তাকে আউট করা যায়। একই সঙ্গে স্পিন বোলার ড্যানিশ কানারিয়া তার কথা ভুল বলে বর্ণনা করেছেন। ক্যানারিয়া বলেছেন যে আমিরের কথা খুব বাচ্চাদের মতো। তিনি এই বিষয়গুলি কেবল শিরোনামে থাকার কারণে বলেন। এ জাতীয় শিশুসুলভ জিনিস তার উপযুক্ত নয়।

সহজেই আউট করা যায় হিটম্যানকে, রোহিত শর্মাকে নিয়ে তর্জায় দুই পাক ক্রিকেটার 3

প্রাক্তন পাকিস্তানি খেলোয়াড় ড্যানিশ কানারিয়া মহম্মদ আমিরের তুলনা করেছেন প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার আবদুল রজ্জাকের সাথে। আবদুল রজ্জাক তার অযৌক্তিক বাকবিতণ্ডার জন্যও পরিচিত। কিছুদিন আগে রজ্জাক জসপ্রিত বুমরাহকে একজন সাধারণ বোলার বলেছিলেন। যার পরে কানারিয়া বলেন যে আমির রজ্জাকের মতো কথা বলছেন। বলা বাহুল্য যে ২০১৮ সালের এশিয়া কাপে ভারত ও পাকিস্তান দল একে অপরের সাথে লড়াই করেছিল। তারপরে রোহিত শর্মা আমিরের বলগুলিকে খেলেছিল। উভয় দলই এই টুর্নামেন্টে খেললে, রোহিত শর্মা ৫২ রান করেছিলেন এবং রোহিত শর্মা ১১১ রান করেছিলেন। প্রথম ম্যাচে মহম্মদ আমির ৬ ওভারে ২৩ রান দিয়েছিলেন, দ্বিতীয় ম্যাচে আমির মাত্র ৫ ওভারে ৪১ রান দিয়েছিলেন।

 

 

Leave a comment

Your email address will not be published.